×
বলিউডবিনোদন

সবুজ ক্রপ টপে ফটোশুট করলেন অভিনেত্রী অবনীত কৌর, ইন্টারনেটে ভাইরাল ছবি

নওয়াজউদ্দিন সিদ্দিকীর সিনেমায় বলিউডে অভিষেক করবেন এই অবনীত কৌর

Advertisement

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। এছাড়া এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়। সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন তারকারাও এই সোশ্যাল মিডিয়া বহুল পরিমাণে ব্যবহার করে থাকে।

Advertisement

আসলে তারকারা তাদের দৈনন্দিন জীবনের হিসাব সর্বদায় তাদের অনুরাগীদের দিতে পছন্দ করেন। তাই তারা মাঝে মাঝে বিভিন্ন ধরনের ফটোশুট এর ছবি এবং রিল ভিডিও পোস্ট করেন। এখন তো অনেকে আবার দৈনন্দিন জীবনের আপডেট দেওয়ার জন্য বিভিন্ন স্টোরি দিয়ে থাকেন। এই তারকামন্ডলীর তালিকায় নতুন করে নাম লেখাচ্ছেন অত্যন্ত সুন্দরী অভিনেত্রী অবনীত কৌর। সে এখন বলিউড দুনিয়ার নতুন নাম। এখনও কোনো সিনেমাতে অভিনয় না করলেও খুব শীঘ্রই তিনি যে বলি গ্ল্যামার ওয়ার্ল্ডে অভিযোগ করবেন তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement

বলি জগতের সাথে সম্পর্কের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন এই অবনীত কৌর। মাঝে মাঝে তিনি সুন্দরী বেশে ফটোশুট করে ছবি পোস্ট করে থাকেন। তিনি বিভিন্ন ধরনের স্টাইল স্টেটমেন্ট ফলো করেন। কখনো পাশ্চাত্য পোশাক তো কখনও বা ভারতীয় ট্রেডিশনাল পোশাকে ক্যামেরার সামনে ফটোশুট করেন তিনি। অভিনেত্রী ইনস্টাগ্রামে তার সর্বশেষ যে ছবি শেয়ার করেছেন, তাতে রীতিমতো ইন্টারনেট দুনিয়ার পারদ চড়েছে।

অভিনেত্রীর সম্প্রতি ভাইরাল হওয়া পোস্টে দেখা গিয়েছে, একটি সবুজ চকচকে ক্রপ টপ এবং ঢিলেঢালা প্যান্ট পরেছেন। এই নতুন ধরনের স্টাইল এবং সাথে গ্ল্যামারাস লুকে অবনীত কৌরকে অসম্ভব সুন্দরী দেখতে লাগছে। এই ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেন নেটিজেনরা। কারণ অল্প বয়স হলেও অবনীত কৌরের ফ্যান ফলোইং একদম কম নয়। প্রসঙ্গত উল্লেখ্য, নওয়াজউদ্দিন সিদ্দিকীর সিনেমায় বলিউডে অভিষেক করবেন এই অবনীত কৌর।

Related Articles

Back to top button