দেশনিউজ

আর মাত্র ১৮০ দিন! তারপর সুবর্ণ সুযোগ!

Advertisement
Advertisement

নরেন্দ্র মোদী, যিনি ভারতীয় প্রধানমন্ত্রী। ২০১৪ এর লোকসভা নির্বাচনের পর আজ ২০১৯ অর্থাৎ প্রায় ৬ বছর ভারতীয়দের জন্য অনেক যোজনার তৈরি করেছেন। নরেন্দ্র মোদির সকল যোজনার মধ্যে অন্যতম হল প্রধানমন্ত্রী আবাস যোজনা।

Advertisement
Advertisement

প্রধানমন্ত্রীর এক অন্যতম পরিকল্পনা সবার জন্য ঘর, যার লক্ষ্য এই ভারতীয় জনবিস্ফোরনের সময় সাধারন মানুষদের জন্য গৃহের ব্যবস্থা। যদি আপনিও প্রধানমন্ত্রীর আবাস যোজনার জন্য গৃহ খুঁজছেন তবে এটা সুবর্ণ সুযোগ আপনার জন্য।

Advertisement

প্রধানমন্ত্রী আবাস যোজনা এসেছে ক্রেজিট লিঙ্ক সাবসিডি স্কিম (সিএলএসএস) এর সাথে। এই সিএলএসএস যা শুরু হয়েছিল ৩১শে মার্চ ২০১৯ এবং শেষ হয়ে যাবে ৩১শে মার্চ ২০২০, অর্থাৎ আপনার কাছে রয়েছে আর ১৮০ দিন। যারা প্রধানমন্ত্রী আবাস যোজনার সদস্য হতে চান তাদের জন্য এটি উপযুক্ত সময়।

Advertisement
Advertisement

শুধুমাত্র সেইসব ব্যক্তিরাই সিএলএসএস এর অন্তর্গত হবে যাদের বার্ষিক আয় এমআইজি 1 অনুসারে ৬,০০,০০১ থেকে ১২,০০,০০০। আবার যাদের বার্ষিক আয় এমআইজি ২ অনুসারে ১২,০০,০০০ থেকে ১৮,০০,০০০। এই যোজনায় সরকারীর ভাবে সর্ব্বোচ্চ ২,৩৫,০৬৮ থেকে ৩,৩০,১৫৬ টাকা এমআইজি ১ এবং ২ এর জন্য। সুতরাং আপনি যদি প্রধানমন্ত্রী আবাস যোজনার গৃহ পেতে চান তবে ১৮০ দিনের মধ্যে আবেদন করুন।

Advertisement

Related Articles

Back to top button