বিনোদনভাইরাল & ভিডিও

Sapna Choudhary: কালো ড্রেসে ঘাম ঝরানো পারফরমেন্স করলেন স্বপ্না চৌধুরী, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

স্বপ্না চৌধুরী এমন একজন নৃত্য শিল্পী, যিনি বিগত এক যুগের বেশি সময় ধরে বলিউডের তারকা অভিনেত্রীদের টক্কর দিয়ে আসছেন।

Advertisement
Advertisement

বিগত এক দশকেরও বেশি সময় ধরে খোলা স্টেজে সাহসী পারফরম্যান্স করে বারবার আলোচিত হয়েছেন হরিয়ানার জনপ্রিয় নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে তিনি যে একজন ব্রান্ড, তা তিনি বারবার প্রমাণিত করেছেন। তার ফ্যান ফলোইং দেখলে খুব সহজেই বিষয়টি প্রমাণিত হয়। পুলিশ অফিসার হতে চাওয়া এই মেয়েটি পরিবারের সদস্যদের মুখে খাবার তুলে দেওয়ার জন্য শুরু করেন খোলা স্টেজে সাহসী পারফরম্যান্স করা। যা আজ তাকে বিশ্বসেরা পরিচিতি দান করেছে। শুধু ভারতবর্ষে নয়, স্বপ্না চৌধুরীর ভক্ত রয়েছে গোটা বিশ্বে। যারা তার পাগল করা নাচের ভিডিওগুলি উপভোগ করতে বেশ পছন্দ করে।

Advertisement
Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, স্বপ্না চৌধুরী এমন একজন নৃত্য শিল্পী, যিনি বিগত এক যুগের বেশি সময় ধরে বলিউডের তারকা অভিনেত্রীদের টক্কর দিয়ে আসছেন। যখন মানুষের বিনোদনের একমাত্র মাধ্যম ছিল বলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমা, তখন থেকেই খোলা স্টেজে অগণিত দর্শকদের বিনোদন উপহার দিয়ে আসছেন এই ভারতীয় যুবতী। আপনারা জানলে অবাক হবেন, স্বপ্না চৌধুরীর নাচের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই মুহূর্তের মধ্যে কোটি কোটি ভিউস অর্জন করে নেয়।

Advertisement

কিছুক্ষণ আগে স্বপ্না চৌধুরী তার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি কয়েক সেকেন্ডের ভিডিও শেয়ার করেছেন। যেখানে থাকে আলোকজ্জ্বল মঞ্চে চরম সাহসিকতার সাথে নাচ পরিবেশন করতে দেখা যাচ্ছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, কালো রঙের টাইট স্যুটে উপস্থিত দর্শকদের মনোরঞ্জন করছেন স্বপ্না চৌধুরী। তাছাড়া নমনীয় শরীরের প্রত্যেকটি খাঁজ স্পষ্টভাবে দেখিয়ে তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতেও দেখা গেছে এই হরিয়ানভি নৃত্যশিল্পীকে। কয়েক ঘণ্টা আগে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে ৫ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। দেখুন স্বপ্না চৌধুরীর চরম সাহসিকতা-

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button