ভাইরাল & ভিডিও

VIDEO: আঁটোসাঁটো পোশাকে শরীর দুলিয়ে নাচলেন সুনীতা বেবি, দেখে নিয়ন্ত্রণ হারালেন দর্শকরা

Advertisement
Advertisement

হরিয়ানভি ডান্সের (Haryanvi Dance) কথা উঠলেই সুনীতা বেবির (Sunita Baby) নাম আসা খুব স্বাভাবিক বিষয়। হরিয়ানভি নাচের জগতে স্বতন্ত্রভাবে নিজের জায়গা তৈরি করেছেন তিনি। হরিয়ানা, রাজস্থান, বিহারের মতো রাজ্যগুলিতে সুনীতা বেবির জনপ্রিয়তা দেখার মতো। তিনি মঞ্চে ওঠা মাত্রই জমে যায় আসর। তাঁর নাচ দেখতে দূরদূরান্ত থেকে লোক আসে। লাস্যময়ী সুনীতা বেবিকে এক ঝলক দেখার জন্য অপেক্ষা করে থাকেন আঠেরো থেকে আটাত্তর বয়সীরাও।

Advertisement
Advertisement

রাজ্যের সঙ্গে সঙ্গে সাধারণত বিনোদনের ধরণ এবং মানুষের পছন্দও বদলে যায় অনেকটাই। পঞ্জাব, হরিয়ানা, রাজস্থানের মতো রাজ্যগুলিতে বিনোদন বেশ চড়া রকমের। ওই সব রাজ্যগুলিতে এখনো দিব্যি স্টেজ শোয়ের চল রয়েছে বেশ ভালো রকমই। মাঝে মধ্যেই সেখানে মঞ্চ বেঁধে নাচ গানের জলসা বসানো হয়। বহু দূরদূরান্ত থেকে লোক এসে ভিড় জমায় আসরে। আর তাদের বিনোদন দেওয়ার জন্য জনপ্রিয় হরিয়ানভি গানে কোমর দোলাতে দেখা যায় তরুণী, যুবতীদের। ঠিক মতো মনোরঞ্জন করতে পারলে অনেক সময় নাচের মাঝেই ওড়ে গোছা গোছা টাকা।

Advertisement

Advertisement
Advertisement

মূলত স্বপ্না চৌধুরীর দৌলতেই আজ হরিয়ানভি নাচের এত রমরমা হলেও নতুন নতুন অনেক মুখই এখন উঠে এসেছে লাইমলাইটে। এদের মধ্যেই অন্যতম সুনীতা বেবি। মাঝে মধ্যেই তাঁর নাচের ভিডিও ভাইরাল হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। আঁটোসাঁটো পোশাকে মঞ্চে লাস্যের ঝড় তুলে নাচেন তিনি। আর দর্শকাসনে ক্রমেই বাড়ে উত্তেজনা।

সম্প্রতি সুনীতা বেবির একটি নাচের ভিডিও বেশ ভাইরাল হতে শুরু করেছে। ‘বোলে তেরি তাগড়ি’ গানে চুটিয়ে কোমর দোলাতে দেখা গিয়েছে তাঁকে। সাদা সালোয়ার কামিজ পরে চারদিকে ভর্তি দর্শকদের সামনেই সাহসিকতার সঙ্গে পারফর্ম করেছেন তিনি। আর তাঁর লাস্যময়ী অঙ্গভঙ্গিমা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ৪ বছর আগে ইউটিউবে আপলোড করা ভিডিওটিতে ৬ লক্ষেরও বেশি ভিউ হয়ে গিয়েছে।

Advertisement

Related Articles

Back to top button