বিনোদনগরমা গরমবলিউড

Web Series: স্ত্রীর চাহিদা মেটাতে অক্ষম স্বামী, বাধ্য হয়ে সৎ ছেলের সঙ্গে সম্পর্কে পুষ্পা

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে নতুন এক ওয়েব সিরিজ। বলা বাহুল্য এই ওয়েব সিরিজটি সবার সঙ্গে একসঙ্গে বসে দেখার জন্য নয়। এই ওয়েব সিরিজের পরতে পরতে রয়েছে উষ্ণ দৃশ্য । ওয়েব সিরিজের নাম রাখা হয়েছে Pyasi Pushpa। ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে রয়েছে আয়ুষী জয়সওয়াল।

Advertisement
Advertisement

এক বিধবা মহিলা পুষ্পা বেঁচে থাকার জন্য দ্বিতীয় বিয়ে করেছিলেন। তবে তার স্বামী তাকে সন্তুষ্ট করতে পারছিলেন না। একদিন পুষ্পা খেয়াল করল তার যুবক সৎ ছেলে তার শোবার ঘরে বসে দেখছে। পুষ্পা তার স্বামীর কাছ থেকে তৃপ্তি পাওয়ার চেষ্টা করেছিল, কিন্তু সেটা কার্যকর না হওয়ায় শেষ পর্যন্ত পুষ্পা তার সৎ ছেলে টিটুর দিকে মনোনিবেশ করে। কিন্তু একদিন পুষ্পা যখন প্রীতমের অনুপস্থিতিতে ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত ছিল, তখন হঠাৎ করেই বাড়ি ফিরে আসে স্বামী।

Advertisement

যত সময় এগোচ্ছে মানুষের মধ্যে বিনোদনের চাহিদা যেন আরও বেড়ে চলেছে। এদিকে বর্তমান সময়ে বিনোদনের বিভিন্ন মাধ্যমও চোখে পড়ার মতো। এখন বিনোদন উপভোগ করতে শুধুমাত্র টিভির জন্য বা সিনেমা হলের জকনি অপেক্ষা করতে হয় না। এখন আরও একটি জিনিস খুব মানুষের মধ্যে জনপ্রিয়তা পাচ্ছে, আর তা হল OTT ।

Advertisement
Advertisement

ওটিটি প্ল্যাটফর্মগুলি আজকাল খুব প্রভাবশালী। একে ডিজিটাল প্ল্যাটফর্মও বলা হয়। করোনা ভাইরাস মহামারিতে যখন প্রেক্ষাগৃহ থেকে বিনোদনের প্রায় সব মাধ্যম বন্ধ ছিল, তখন মানুষ এসব প্লাটফর্মের দিকে ঝুঁকে পড়ে এবং এখন পর্যন্ত এর উন্মাদনা রয়ে গেছে। দিন দিন বেড়েই চলেছে। এখন অনেক বড় বড় ছবিও ওটিটিতে মুক্তি পায়। নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও থেকে শুরু করে ডিজনি প্লাস হটস্টার, অল্ট বালাজি, এমন সব ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে, যাতে সব ধরনের ওয়েব সিরিজই সহজেই পাওয়া যায়।

আজকাল তরুণরা ওয়েব শো দেখতে পছন্দ করে, কারণ তারা চলচ্চিত্র থেকে কিছু ভিন্ন সামগ্রী দেখতে পায়। তবে এখানে আপনি ‘সবকিছু’ দেখতে পাবেন। হ্যাঁ, ‘সবকিছুই। ‘ এমনি সাধারণ সিনেমা, সিরিজ থেকে শুরু করে বোল্ড সিরিজও দেখতে পাবেন আপনি। সম্প্রতি অনেকের চাহিদা ও পছন্দের কথা মাথায় রেখে সম্প্রতি এমনি একটি প্ল্যাটফর্মে একটি ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। হোপি অরিজিনালস প্ল্যাটফর্মে সম্প্রতি প্রকাশ্যে একটি ওয়েব সিরিজের ট্রেলার।

Advertisement

Related Articles

Back to top button