ভাইরাল & ভিডিও

Dance Video: নীল সালোয়ার স্যুটে দুরন্ত ভাংড়া নাচলেন যুবতী, মঞ্চে ভাইরাল ভিডিও

এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় কখন কে কিভাবে জনপ্রিয়তা পেয়ে যাবেন সেটা কেউ বলতে পারেনা। সোশ্যাল মিডিয়া হল এমন একটা জায়গা যেখানে মানুষ মুহূর্তের মধ্যে দারুণ জনপ্রিয়তা পেয়ে যেতে পারেন আবার মুহূর্তের মধ্যেই কিন্তু জনপ্রিয়তা একেবারে শেষ হয়ে যেতে পারে। বাদাম কাকু কিংবা রানু মন্ডল এ রকমই উদাহরণ যারা একটা মুহূর্তের মধ্যে একেবারে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন আবার মুহূর্তের মধ্যে তারা আবার চলে এসেছেন একেবারে মাটিতে। ফলে সোশ্যাল মিডিয়া সবার জন্য সবসময় একইরকম ভাবে কাজ করে না। তাই যদি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা টিকিয়ে রাখতে হয় তাহলে কিন্তু নিজের ভিডিও তৈরি করাকে কিংবা টেলেন্ট প্রদর্শন করাকে কিন্তু বন্ধ করা যাবে না। আর যারা ধারাবাহিকভাবে এরকম কাজ করে যান, তারাই কিন্তু সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় শেষ পর্যন্ত জনপ্রিয়তা পান।

Advertisement
Advertisement

ইনস্টাগ্রামে ভাইরাল এই রিল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পাওয়ার একটাই সবথেকে বড় রাস্তা, আর সেটা হল ভালো করে নিজের ট্যালেন্ট প্রদর্শন করা এবং কখনো নিজের ট্যালেন্টকে অপমান না করা। যদি আপনি নিজের ট্যালেন্ট ভালোভাবে প্রদর্শন করতে পারেন তাহলে মানুষজন আপনার কদর করবে। আর যদি আপনি নিজের ট্যালেন্ট প্রদর্শন করতে না পারেন তাহলে কিন্তু মানুষজন আপনাকে ছেড়ে দিয়ে নতুন তারকা খুঁজে নেবেন। এটাই হলো সোশ্যাল মিডিয়ার সব থেকে বড় নেগেটিভ বিষয়। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে গানের ভিডিওর তুলনায় নাচের ভিডিও বেশি চলছে। মানুষজন ইনস্টাগ্রাম রিলে এই ধরনের নাচ দেখতে বেশ পছন্দ করেন। সম্প্রতি সেরকমই একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেয়েছে।

Advertisement

ভাইরাল যুবতীর ভাংড়া নাচের ভিডিও

Instagram এর দুনিয়ায় সম্প্রতি একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একজন নৃত্যশিল্পীকে একটি জনপ্রিয় পাঞ্জাবি গানের সঙ্গে নাচ করতে। এই ভিডিওটি আদতে একটি পাঞ্জাবী ভাংড়া এবং ডিজে গ্রুপের ভিডিও। আর ওই শিল্পী ওই গ্রুপের প্রধান নৃত্যশিল্পী। জানা যাচ্ছে এই গ্রুপের নাম অ্যাপেক্স ডান্স গ্রুপ এবং এই গ্রুপ পাঞ্জাবের বিভিন্ন জায়গায় নাচ প্রদর্শন করে থাকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি নীল রঙের সালোয়ার কামিজ পরে স্টেজের উপরে দাঁড়িয়ে এই পাঞ্জাবী গানে নাচ করছেন ওই নৃত্যশিল্পী। অন্যদিকে তার নাচ কে সাপোর্ট করার জন্য পিছনে অনেকজন পুরুষ ব্যাকগ্রাউন্ড শিল্পীকে নাচ করতে দেখা যাচ্ছে। তাদের পরনে আবার রয়েছে লাল ও হুদ রঙের পোশাক এবং তার সঙ্গেই ডিজাইন ম্যাচ করা লাল রঙের পাগড়ি। সব মিলিয়ে ভিডিওটি অত্যন্ত আকর্ষণীয়। পাঞ্জাবের সব থেকে বড় ভাঙরা ও ডিজে গ্রুপের এই নাচ এখন সবার মনে ভালোভাবে দাগ কেটেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়। যদি আপনি এখনো ভিডিওটি না দেখে থাকেন তাহলে দেখে নিন এক্ষুনি।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button