বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri: তনুশ্রী চ্যাটার্জির সাথে খেসারি লাল যাদবের ঘনিষ্ঠ দৃশ্য, সংবেদনশীল ভিডিও দেখুন

"সোফা সেট পে" শীর্ষক গানে হট অভিনেত্রী তনুশ্রী চ্যাটার্জীর সাথে খেসারি লাল যাদবের ঘনিষ্ঠ দৃশ্যগুলি বর্তমানে ঘাম ঝরাচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের।

Advertisement
Advertisement

ইন্টারনেটের সহজলভ্যতার কারণে আজ সোশ্যাল মিডিয়ার সাথে সংযোগ ঘটেছে আট থেকে আশি বছরের মানুষের। যেখানে কয়েক বছর আগে বিনোদন জগতের একমাত্র উৎস ছিল বলিউড কিংবা হলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমা, সেখানে আজ সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে বিনোদনের সেরা উৎস। আমরা আপনাদের জানিয়ে রাখি, বর্তমানে বিনোদন প্রেমীরা আর হাতে গোনা কয়েকটি সিনেমা ইন্ডাস্ট্রির ওপর নির্ভরশীল নন। তারা ডিজিটাল প্লাটফর্মে বসে সংক্ষিপ্ত নাটক কিংবা উষ্ণতায় ভরা রোমান্টিক ওয়েব সিরিজ দেখে সময় কাঁটাতে পছন্দ করছেন।

Advertisement
Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সাফল্য

তবে যখনই ডিজিটাল প্লাটফর্মে ফিল্ম ইন্ডাস্ট্রির প্রসঙ্গ উঠেছেন, তখন সবার প্রথমে যে ফিল্ম ইন্ডাস্ট্রি সর্বাধিক আলোচিত হয়েছে সেটি হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। এক দশক আগে হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীদের হাত ধরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির যাত্রা শুরু হলেও বর্তমানে বলিউডের মতো ফিল্ম ইন্ডাস্ট্রিকে টক্কর দিয়ে সিনেমা কিংবা রোমান্টিক গানের ভিডিও রিলিজ করছে জনপ্রিয় এই ফ্লিম ইন্ডাস্ট্রি। বিশেষ করে যে সমস্ত সিনেমা কিংবা গানে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের অস্তিত্ব রয়েছে, সেই সিনেমা অথবা গানের ভিডিওগুলি ভাইরাল হচ্ছে চোখের পলকে।

Advertisement

নেটিজেনদের ঘাম ঝরাচ্ছে এই ভিডিও

তবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সফল অভিনেতা নিরহুয়াকে টক্কর দিয়ে বিগত কয়েক বছরে বারবার সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন অভিনেতা খেসারি লাল যাদব। অ্যাকশন সিনেমার পাশাপাশি রোমান্টিক সিনেমাতেও নিজের প্রতিভার পরিচয় দিয়েছেন এই অভিনেতা। বর্তমানে তারকা অভিনেতা খেসারি লাল যাদবের একটি রোমান্টিক গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। “সোফা সেট পে” শীর্ষক গানে সেক্সি অভিনেত্রী তনুশ্রী চ্যাটার্জীর সাথে খেসারি লাল যাদবের ঘনিষ্ঠ দৃশ্যগুলি বর্তমানে ঘাম ঝরাচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। উষ্ণতা অনুভব করতে চাইলে নিচে দেওয়া লিংকে গিয়ে উপভোগ করুন ভাইরাল এই ভিডিও-

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button