ভাইরাল & ভিডিও

Hot Dance Video: শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে নাচলেন দেশী বৌদি, ভিডিও দেখে নেটিজেনরা বলছেন ‘ওয়াও’

এই মুহূর্তে যদি আপনি একাকিত্বে সময় কাঁটাতে চান এবং আপনার অবসর সময়টি রঙিন করে তুলতে চান, তবে আজকের এই নিবন্ধটি আপনার জন্য হয়ে উঠতে চলেছে।

Advertisement
Advertisement

এক দশক আগে যেখানে সোশ্যাল মিডিয়া মানেই ছিল বলিউডের আধিপত্য। সেখানে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া যেন ভারতীয় যুবতীদের দখলে। সাহসী পারফরম্যান্সের মাধ্যমে ডিজিটাল প্লাটফর্ম গুলিতে রাজত্ব করছেন ভারতীয় যুবতীরা। ইউটিউব, ফেসবুক থেকে শুরু করে ইনস্টাগ্রাম, সর্বত্র চলছে ভারতীয় যুবতীদের অবাধ যাতায়াত। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় হট পারফরম্যান্স যেন আজকের দিনে ট্রেন্ডে পরিণত হয়েছে। আর মুহূর্তের মধ্যে এই সমস্ত পারফরমেন্সের ভিডিওগুলি ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। যুবকরা তো বটেই, মিডিয়াপাড়ায় ভাইরাল এই সমস্ত ভিডিও গুলি উপভোগ করছেন বৃদ্ধরাও।

Advertisement
Advertisement

ডিজিটাল প্লাটফর্মে যুবতীদের রাজত্ব

আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হয়েছে, সেটি হল ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিও। বিশেষ করে ইনস্টাগ্রামে শেয়ার করা রিলস ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরার মতো একাধিক ভারতীয় যুবতীরা আজ নিজেদের সাহসিকতার কারণে পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। যাদের ভিডিওগুলি প্রকাশ্যে আসা মাত্রই লাখ লাখ ভিউস অর্জন করে। শুধু তাই নয়, ভারতীয় যুবতীরা সাহসিকতা দেখিয়ে ডিজিটাল প্লাটফর্ম থেকে কোটি কোটি টাকা উপার্জন করছেন।

Advertisement

উত্তেজনাপূর্ণ এই ভিডিও

এই মুহূর্তে যদি আপনি একাকিত্বে সময় কাঁটাতে চান এবং আপনার অবসর সময়টি রঙিন করে তুলতে চান, তবে আজকের এই নিবন্ধটি আপনার জন্য হয়ে উঠতে চলেছে। কারণ, আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী নাচের ভিডিও নিয়ে এসেছি, যেটি মুহূর্তের মধ্যে আপনাকে উত্তেজিত করে তুলবে। বলিউডের অন্যতম জনপ্রিয় গান তথা “সাকি সাকি”-তে চরম সাহসিকতার সাথে নাচ করতে দেখা গেছে এক দেশী ভাবিকে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, স্লিভলেস ব্লাউজের সাথে লাল রংয়ের পাতলা শাড়ি পরে বোল্ড ডান্স করছেন এক বৌদি। নিজের শরীরের প্রত্যেকটি অংশ সাহসিকতার সাথে ঝাঁকিয়ে ডান্স করতে দেখা গেছে ওই বৌদিকে। উত্তেজনা পূর্ণ এই ভিডিওটি ভুলেও বাচ্চাদের সামনে দেখার দুঃসাহস করবেন না। রইল লিংক

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button