Viral: ‘ইয় দিল তো প্যেয়ার মাঙ্গে হে’, লাল শাড়িতে দুর্দান্ত শরীরী হিল্লোল যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে তাদের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে। এখন অধিকাংশ মানুষই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান এই সোশ্যাল মিডিয়ায়। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া যেকোনো মানুষের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্মও বটে। এখন প্রায়ই সকলে নিজেদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনতে চান, শুরু করার জন্য তাদের কোনো বড় রিয়্যালিটি শোয়ের অপেক্ষায় থাকতে হয় না।

Advertisement

প্রতিদিন প্রতিমুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া মানে কোন একটি নির্দিষ্ট প্ল্যাটফর্ম নয়, এক্ষেত্রে মানুষের সামনে খোলা রয়েছে অনেকগুলো রাস্তা। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টুইটার, স্ন্যাপচাট ইত্যাদির মত একাধিক প্ল্যাটফর্ম, যার সাহায্যে তারা নিজেদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে সক্ষম হন। সম্প্রতি নেটমাধ্যমের পাতায় তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisement

আবারো নিজের নাচের ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন ঈশিকা আশি নামক মেয়েটি। এর আগেও তিনি একাধিকবার ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নেটদুনিয়ায় তিনি যে বেশ পরিচিত মুখ তা বলাই বাহুল্য। এমন ধরনের রিল ভিডিও তিনি প্রায়ই বানিয়ে থাকেন। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা নেহাত কম নয়, প্রায় ৮৩ লাখের উপর। সম্প্রতি বলিউডের ব্লকবাস্টার হিট ছবি ‘ধারকান’এর জনপ্রিয় হিট গান , ‘আকসার ইস দুনিয়া মে’র সাথে রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন তিনি।

Advertisement

বলিউডের এই হিট গানের সাথে দুর্দান্ত নেচেছেন ঈশিকা। ভিডিওটি দেখে স্পষ্ট তিনি নিজের বাড়ির ছাদেই বানিয়েছেন এটি। লাল শাড়ি ও স্লিভলেস কালো ব্লাউজেই এই রিল ভিডিওটি বানিয়েছেন মেয়েটি। বেশিরভাগ রিল ভিডিও শাড়ি পরেই বানাতে দেখা যায় ঈশিকাকে। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফলো করলেই তা স্পষ্ট হবে। ‘ধারকান’এর গানের সাথে এই রিল ভিডিও বানিয়ে সম্প্রতি ঈশিকা আসি আবারো ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের মাঝে।

Recent Posts