Arjun-Malaika : মধ‍্যবয়সী মহিলাদের প্রেম করা পাপ? বিচ্ছেদের সুর উঠতেই রেগে আগুন হট মালাইকা

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রি একটা বিশাল সমুদ্রের মত। সেখানে প্রতিদিন নতুন সম্পর্ক তৈরি হচ্ছে আবার প্রতিদিন সম্পর্ক ভাঙছে। ইতিমধ্যেই বিচ্ছেদের তালিকায় নাম লিখিয়েছেন অনেকেই। নতুন বছরের শুরু থেকেই মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের বিচ্ছেদ নিয়ে গুঞ্জন উঠেছে ইন্ডাস্ট্রিতে। এই গুঞ্জন ওঠার পর থেকেই প্রশ্ন উঠছে তবে এবার কি এই তারকা জুটি নাম লেখাতে চলেছেন বিচ্ছেদের তালিকায়? তবে এবার সেইবিষয়ে মুখ খুললেন মালাইকা আরোরা নিজেই। সোশ্যাল মিডিয়ায় স্টোরিতে জানালেন নিজের কথা।

Advertisement

আসল বিষয়টা হল, বেশ কয়েকদিন ধরে মালাইকা আরোরা ও অর্জুন কাপুরকে একসাথে দেখা যায়নি। সম্ভবত বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই তারা বর্তমানে নিজেদের ঘোরাফেরা বন্ধ রেখেছেন। অবশ্য বছরের শুরুতেই অর্জুন কাপুর দ্বিতীয়বারের জন্য করোনা আক্রান্ত হয়েছিলেন। সুতরাং, এইসমস্ত পরিস্থিতির কথা মাথায় রেখেই তারা আপাতত একে অপরের সাথে ঘোরাফেরা বন্ধ রেখেছেন। তবে তাদের যেহেতু বেশ কয়েকদিন একসাথে দেখা যায়নি তার জন্যই এমন গুঞ্জন শোনা গিয়েছি

Advertisement

সম্প্রতি এই প্রসঙ্গে মালাইকা আরোরা জানিয়েছেন, যদি কেউ ৪০-এর পরেও নিজের জীবনসঙ্গী খুঁজে নিতে চান তাহলে সেই বিষয়টা স্বাভাবিকভাবেই দেখা হোক। যদি কেউ ৩০-এর পরে নতুনভাবে স্বপ্ন দেখতে চান তাহলে সেটা সাধারণ ভাবেই দেখা হোক। তিনি আরো বলেছেন, একটা মানুষ ৫০-এও নিজের জীবনসঙ্গী খুঁজে নিতে পারেন। সম্প্রতি অভিনেত্রীর এই মতামত নেটদুনিয়ায় শেয়ার হওয়ার পর থেকেই তা রীতিমতো ভাইরাল হয়েছে নেটিজেনদের মাঝে। অভিনেত্রীর এই পোস্ট নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

তবে আগেই এক সাক্ষাৎকারে অর্জুন কাপুর জানিয়েছিলেন, তার সাথে মালাইকাকে ঘিরে যে সমস্ত ট্রোলিং হয় তার ৯০ শতাংশকে তিনি পাত্তা দেন না। কারণ তার মতে যারা তাদের নিয়ে কথা বলছেন সুযোগ পেলে তারাই তার সাথে এসে সেলফি তুলে যাবেন। তার মতে, বয়স দেখে কখনই সম্পর্ক হয় না। উল্লেখ্য মালাইকা আরোরা অভিনেতার থেকে ১০ বছরের বড়। অভিনেতা আরো বলেছেন, তার ব্যক্তিগত জীবনে তিনি কী করবেন না করবেন সেটা সম্পূর্ণ তার ব্যক্তিগত ব্যাপার, সেখানে অন্য কারো কথায় কান দিতে নারাজ অভিনেতা।

Recent Posts