বিনোদন

Bhojpuri: খোলামেলা পোশাকে শুভি শর্মাকে দেখে নেশাগ্রস্ত হয়ে পড়লেন রিতেশ পান্ডে, দুজনেই গরম করলেন বিছানা

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের শরীরে ভেজা তোয়ালে জড়িয়ে অভিনেতা রীতেশ পান্ডেকে উত্তপ্ত করার চেষ্টা করছেন শুভি শর্মা।

Advertisement

Advertisement

এই মুহূর্তে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় জুটি হিসেবে আধিপত্য বিস্তার করছেন নিরহুয়া এবং আম্রপালি। দুজনের জুটিতে ৩০টির বেশি সিনেমা এবং কয়েকশো অ্যালবাম গানের ভিডিও চিত্রায়িত হয়েছে। যে ভিডিওগুলি বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। তবে সাহসিকতার দিক থেকে রোমান্টিক অভিনেত্রী আম্রপালিকে যিনি পিছনে ফেলেছেন তিনি হলেন শুভি শর্মা। যার জিরো ফিগার এবং সেক্সি লুক পাগল করে দিতে পারে যেকোনো যুবককে।

Advertisement

আপনারা নিশ্চয়ই ইতিমধ্যে নবাগত অভিনেত্রী শুভি শর্মার একাধিক সাহসী ভিডিও উপভোগ করেছেন। যেখানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা নিরহুয়া থেকে শুরু করেছে খেসারি লাল যাদবের মতো সুপারহিট অভিনেতাদের সাথে চরম রোমান্স করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। আপনারা জানলে অবাক হবেন, সাহসিকতার দিক থেকে বিগত কয়েক বছরে বলিউডের হাই-বাজেট অভিনেত্রীদেরও পিছনে ফেলেছেন শুভি শর্মা। বর্তমানে এই সেক্সি অভিনেত্রীর একটি কয়েক মিনিটের গানের ভিডিও হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
Advertisement

আজ্ঞে হ্যাঁ, জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে সুন্দরী এই অভিনেত্রীর একটি গানের ভিডিও আলোড়ন সৃষ্টি করেছেন। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের শরীরে ভেজা তোয়ালে জড়িয়ে অভিনেতা রীতেশ পান্ডেকে উত্তপ্ত করার চেষ্টা করছেন শুভি শর্মা। যেখানে অভিনেতা রিতেশ পান্ডে তাকে বারবার দূরে সরিয়ে দেওয়ার চেষ্টা করছেন। তবে এক সময় তিনি অভিনেত্রীর সেক্সি ফিগার দেখে নিয়ন্ত্রণের বাইরে চলে যান এবং অভিনেত্রীকে বিছানায় ফেলে উদ্দাম রোমান্স করেন। দুই বছর আগে শেয়ার করা এই ভিডিওতে দুই তারকার উত্তপ্ত রোমান্স ইতিমধ্যে ২ মিলিয়নের বেশি মানুষ উপভোগ করেছে। দেখুন ভাইরাল ভিডিও-

Recent Posts