Katrina Kaif: বিয়ে এক মাসও কাটেনি, বাড়িতে গৃহিণীর মত করেই বাসন ধুচ্ছেন ক্যাটরিনা, ভিডিও ভাইরাল

এই ভিডিওতে আমরা দেখছি ক্যাট একটি একটি লাল এবং সাদা রঙের স্ট্রাইপ করা সোয়েটশার্ট পরে বাড়িতে একজন গৃহিণীর মত করেই বাসন ধুচ্ছেন

Advertisement

Advertisement

সম্প্রতি মধুচন্দ্রিমা সেরে মুম্বাই ফিরেছেন সদ্য বিবাহিত ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। পাঞ্জাবি পরিবারের নিয়ম অনুযায়ী বিয়ে করার পর নতুন বউ শ্বশুরবাড়িতে গিয়ে মিষ্টি কিছু রান্না করবেন সেটা এতদিন পর্যন্ত নিয়ম হয়ে এসেছে। সেই রীতি মেনে রান্নাঘরে ঢুকে রান্না করেছেন ক্যাটরিনা কাইফ। ভিকি কৌশল এই রান্নার ভিডিও এবং ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও পেজ ভাইরাল হয়েছিল।

Advertisement

কিছুদিন আগে আমরা দেখতে পেয়েছিলাম পাঞ্জাবি ঘরের রীতি মেনে হাতা খুন্তি নিয়ে জমিয়ে সুজির হালুয়া রান্না করেছিলেন ক্যাটরিনা কাইফ। ভক্তদের সঙ্গে সেই ছবি শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। তার সঙ্গে তিনি ক্যাপশন দিয়েছিলেন, ‘আমি নিজে তৈরি করেছি।’ আর এই ছবিটি শেয়ার করেছেন ভিকি কৌশল।

Advertisement

ইনস্টাগ্রামের স্ত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন ভিকি কৌশল। ছবি দিয়ে ক্যাপশন লিখেছিলেন বেস্ট হালুয়া এভার। তিনি নিজেই জানিয়েছেন ক্যাটরিনা কাইফ এই প্রথমবার রান্না করেছেন এবং সেটাই হয়েছে বেশ সুস্বাদু। এছাড়াও ক্যাটরিনা যাতে পাঞ্জাবি বাড়ির সমস্যা রীতিনীতি শিখে নিতে পারেন তার জন্য তাকে বিশেষ নজর দিয়েছেন ভিকি কৌশলের মা বীণা কৌশল।

Advertisement

তবে সেই ভিডিও ভাইরাল হওয়ার পাশাপশি এখন আরো একটি ভিডিও বেশ ভাইরাল হতে শুরু করেছে, যেখানে আমরা দেখতে পাচ্ছি ক্যাট বাড়িতে বাসন ধুচ্ছে। এই ভিডিওতে ক্যাট একটি লাল এবং সাদা রঙের স্ট্রাইপ করা সোয়েটশার্ট পরে বাড়িতে একজন গৃহিণীর মত করেই বাসন ধুচ্ছেন। এই ভিডিও বেশ ভাইরাল সোশাল মিডিয়ায়। দেখুন সেই ভিডিও

Recent Posts