বিনোদনবলিউড

সঞ্জয় দত্তকে ছেড়ে কেন দুবাইতে স্থায়ী হলেন স্ত্রী মান্যতা, এটাই বড় কারণ

×
Advertisement

৮০’র দশক থেকে শুরু করে এখনো পর্যন্ত নিজের দাপট বজায় রেখেছেন সঞ্জয় দত্ত। বলিউড হোক কিংবা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি সব জায়গাতেই জনপ্রিয়তা ধরে রেখেছেন ‘বাবা’। একেবারে শুরুর সময় থেকেই নিজের জীবন নিয়ে সর্বদা মিডিয়াতে চর্চায় থাকেন অভিনেতা। তা কায়েম রয়েছে এখনো পর্যন্ত। সাম্প্রতিক দক্ষিণী ছবি ‘কেজিএফ ২’তে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। তবে সম্প্রতি নিজের স্ত্রী মান্যতার জন্যই চর্চায় অভিনেতা।

Advertisement

শুরুর সময় থেকেই অভিনেতা জীবনে নারীর অভাব ছিল না। সেই নিয়ে প্রতি মুহূর্তে চর্চাতেও থাকতেন তিনি। এখনো থেকে থেকেই সেই সমস্ত বিষয় উঠে আসে মিডিয়ার আলোয়। বিয়েও অভিনেতা তিনটে করেছেন। তার প্রথম স্ত্রীর নাম রিচা শর্মা। তিনি দীর্ঘদিন অসুস্থ থাকার পরই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। পরবর্তীকালে রিয়া পিল্লাইকে বিয়ে করেছিলেন অভিনেতা। তবে তার সাথে বিচ্ছেদ ঘটে যায়। এরপরে তিনি আংটি বদল করেছিলেন মান্যতা দত্তের সাথে। যার সাথে এখনো পর্যন্ত সংসার করছেন তিনি। তবে বর্তমানে মান্যতা দুবাইতে থাকছেন। শেষ দু’বছর ধরে সেখানেই থাকেন তিনি। মুম্বাই পছন্দ সঞ্জুবাবার তাই অভিনেতা থাকেন মুম্বাইতেই।

কেন তারা আলাদা থাকেন! সেই নিয়েই উঠছে প্রশ্ন। আসলে মান্যতা দত্ত নিজের ব্যবসা জমিয়ে ফেলেছেন দুবাইতে। সেই কারণবশতই নিজের সন্তানদের নিয়ে সেখানেই থাকেন মান্যতা। আর অভিনেতাও কাজের মাঝে সময়-সুযোগ পেলেই দুবাইতে নিজের সন্তান ও স্ত্রীর কাছে চলে যান সময় কাটাতে। আসলে অভিনেতার কাছে তার সন্তানের হাসিমুখটাই সবথেকে বেশি গুরুত্বপূর্ণ, তা একাধিকবার একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন অভিনেতা। সুতরাং এটুকু স্পষ্ট কাজের সূত্রে তারা আলাদা দেশে বসবাস করেন। সম্প্রতি এই ঘটনার সূত্র ধরেই মিডিয়াতে চর্চায় সঞ্জয় দত্ত ও মান্যতা দত্ত।

Advertisement

Related Articles

Back to top button