বলিউডবিনোদন

ব্লাউজ ছাড়াই শাড়ি পরে লাস্যময়ী ভঙ্গিতে পোজ দিলেন কবিতা ভাবী, ব্যাপক ভাইরাল ইনস্টাগ্রাম পোস্ট

উল্লুতে রিলিজ হওয়া কবিতা ভাবীর ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়

×
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

Advertisement

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের বেতাজ বাদশা হল কবিতা ভাবি ওয়েব সিরিজ। উল্লুতে এই ওয়েব সিরিজের ৪ টি সিজন রয়েছে যা অত্যন্ত জনপ্রিয়। কবিতা ভাবি ওয়েব সিরিজে অভিনেত্রীর উদ্দাম যৌনদৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ পুরুষ অনুরাগীর। বলা যেতে পারে ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। ভুল করেও কোনদিন এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না।

কবিতা ভাবির চরিত্রে অভিনয় করা অভিনেত্রী একটি মাত্র ওয়েব সিরিজ করে এখন ব্যাপক জনপ্রিয়। তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। তাই তো অভিনেত্রীর ইনস্টাগ্রামে ফ্যান ফলোইং বেশ অনেকটাই। তিনি ছবি পোস্ট করলেই তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেন অনুরাগীরা। সম্প্রতি অভিনেত্রী ব্লাউজ ছাড়াই শাড়ি পরে ক্যামেরার সামনে চলে আসেন। সেই ছবি ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement

ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে যে কবিতা ভাবি বারান্দায় দাঁড়িয়ে বেশ লাস্যময়ী ভঙ্গিতে ছবি তুলেছেন। তাঁর পরনে রয়েছে গোল ডট ডট কালো শাড়ি। তবে শাড়ির নিচে ব্লাউজ ছাড়া তিনি শুধুই কালো একটি অন্তর্বাস পরেছেন। লাস্যময়ী লুকের সাথে মানাসই হালকা মেকআপ কবিতা ভাবীকে আরও কামউত্তেজক করে তুলেছে। অভিনেত্রী এই ইনস্টাগ্রাম পোস্ট করে ক্যাপশন দিয়েছিলেন, “হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে”। ছবিতে ভক্তরা লাইক দিয়েছেন এবং অনেকেই আবার তা শেয়ারও করেছেন।

Related Articles

Back to top button