টলিউডবাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

Mithai New Promo: মা’কে হারিয়ে মিঠাইয়ের জীবন বিধ্বস্ত! নিজের স্ত্রীকে বুকে টেনে নিল সিড, রইলো ভিডিও

বাংলা ধারাবাহিকের চমকের অপর নাম হল মিঠাই। দু-দিন আগেই পায়ে পায়ে এক বছর পূর্তি উদযাপন করলো। গত মঙ্গলবার ৪ঠা জানুয়ারি সকলের প্রিয় ‘মিঠাই’ ধারাবাহিক সম্প্রচারের এক বছর পূর্ণ হল। তাই মঙ্গলবার মনোহরায় ছিল সেলিব্রেশনের আমেজ। শ্যুটিং তো চলল, সাথে তার মাঝে জমিয়ে আনন্দও করলেন সকল কলাকুশলী। বড় সাফল্যের সঙ্গে এক বছর পূর্ণ করেছে এই ধারাবাহিক। তবে এত খুশির আমেজের মাঝেই মাথায় বাজ ভেঙে পড়ল অনুরাগীদের। নতুন বছরে গল্পের টিআরপি বজায় রাখার জন্য পরিচালক মশাই গল্পে নতুন চমক আনছে এই ধারাবাহিকে। নতুন বছরে নতুন চমক থাকবে এই খবর কারুর অজানা ছিল না।

তবে বৃহস্পতিবার সকালে ধারাবাহিকের স নতুন প্রমো গল্পের যে নতুন মোড় সামনে আনল তা দেখে চোখের কোণ ভিজলো সকল মিঠাই ভক্তদের।  দিন কয়েক আগে নেট দুনিয়াতে গঙ্গার ঘাটের পাশে বিধ্বস্ত মিঠাইকের ঝলক দেখেছিল সকল মিঠাই অনুগামীরা। ধারাবাহিকের শ্যুটিংয়ের দৃশ্য ফাঁস হয় সোশ্যাল মিডিয়ায়, তবে কী কারণে মিঠাইরানির ওমন হাল হয়েছিল তা নিয়ে নানান জল্পনা চলছিল। অবশেষে সবটা পরিষ্কার হয়ে গেল আজ। নতুন বছরেই মিঠাইকে ছেড়ে চিরতরে না ফেরার দেশে ছেড়ে চলে গেল তাঁর মা। পার্বতীর মৃত্যুতে শোকে পাথর হয়ে গিয়েছে মিঠাই।

এবার প্রমোতে দেখা গেল গঙ্গার ঘাটে মায়ের অস্থি বিজর্সনে এসেছে মিঠাই একা। কিছুক্ষণ পরে নিজের শাশুড়ি মায়ের অস্থি ভস্ম বিসর্জন করতে হাত বাড়িয়ে দেয় সিদ্ধার্থ। স্ত্রীকে আশ্বাস বাণী, ‘আন্টি নেই বলে তুমি ভেবো না, তুমি একলা পড়ে গেলে। সবসময় তোমার পাশে থাকব’। এই কথা বলে মিঠাইরানিকে নিজের বুকে টেনে নেয় উচ্ছেবাবু। আর স্বামীকে জড়িয়ে ধরে এরপর চিৎকার করে কেঁদে ওঠে সদ্য মা-হারা মিঠাই। কবে হবে এই এপিসোড সম্প্রচার? আগামী ৮ থেকে ১০ই জানুয়ারি সম্প্রচারিত হবে মিঠাই-এর এই তুলকালাম অধ্যায়।

কিছুদিন আগেই মিঠাইতে দেখানো হয়েছে শাশুড়ি মা ও ভাই গুলতিকে নিয়ে শহর কলকাতা ঘোরাতে বেরিয়েছিল সিদ্ধার্থ। আর মিঠাই আর বাকি দের সেখানে যেভাবে যত্ন নিয়েছে সিদ্ধার্থ তাতে বেশ খুশি হয়েছিল পার্বতী। জামাইয়ের সঙ্গে মেয়েকে সুখে সংসার করতে দেখে পার্বতিএ মুখে এক অদ্ভূত প্রশান্তি ধরা পড়ছিল পার্বতীর মুখে। কিন্তু দিন কয়েকের মধ্যেই এমনকিছু একটা ঘটবে তা কেউই ভাবতে পারেনি। এখন এটাই দেখবার মায়ের মৃত্যু কতটা কাছে এনে দেয় সিদ্ধার্থ-মিঠাইকে।নতুন বছরে মিঠাইয়ের জীবনের একটা অধ্যায় শেষের পরই হয়ত নতুন অধ্যায় শুরু হবে। এই নতুন বছরে কোনও রোম্যান্টিক চমকের অপেক্ষায় রয়েছেন সিদাই ভক্তরা। 

Related Articles

Back to top button