ভাইরাল & ভিডিও

Viral: গো মাতার সাথে একরত্তির বন্ধুত্ব, ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। প্রতিটা মানুষ নিজের অবসর সময়ের বেশিরভাগটাই কাটাতে পছন্দ করেন সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রেখে। সোশ্যাল মিডিয়াও তার অগণিত নেটিজেনদের নিরাশ করে না। প্রতিদিন হাজার একটা ভিডিও ভাইরাল হচ্ছে নেটমাধ্যমে। তবে তাদের মধ্যে সব ভিডিও যে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করতে পারে তা কিন্তু নয়। তবে তাদের মধ্যে এমন কিছু ভিডিও থাকে, যা দেখলে সত্যি আবেগপ্রবণ হয়ে পড়েন নেটনাগরিকরা। সম্প্রতি তেমনই একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ার পাতায়।

আরো পড়ুন :  Swastika Mukherjee: পুজোর শুরুতেই বড্ডো মন কেমন স্বস্তিকার, তাও হাসিমুখে পুজোর প্রস্তুতি শুরু করলেন

ভাইরাল হওয়া ভিডিওতে একটি গোরুর সাথে এক একরত্তির বন্ধুত্ব দেখানো হয়েছে। ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে তারা দুজনে একে-অপরের সাথে সময় কাটাতে পছন্দ করে। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি গোরুর সাথে রীতিমতো মাটিতে গড়াগড়ি খেয়ে তার গায়ে মাথায় চড়ে বসে তার সাথে খেলা করছে ঐ একরত্তি। সময়-সুযোগে তাকে আদরও করে দিচ্ছে সে। কিন্তু গোরুটিও তাকে কিছুই বলছে না, সে যা করছে সব কিছু চুপ করে মেনে নিচ্ছে। সম্ভবত গোরুটি তাদের বাড়ির পোষ্য। এই ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে চলছিল ‘হা হাসি বান গায়ে’ গানটি। ফেসবুকের একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। শেয়ার হওয়ার পর থেকেই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটিজেনদের মাঝে।

আরো পড়ুন :  মরুশহরে নোরা ফতেহির সেলিব্রেশন ডান্স, ভাইরাল হল ভিডিও

এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের অধিকাংশ এটি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন। তাদের মতে বন্ধুত্ব জিনিসটাই এরকম। আর বাচ্চাদের ভালোবাসাটা একেবারে জেনুইন। তারা ঠিক বুঝতে পারে তাদের কে ভালোবাসছে আর কে বাসছেনা। তাদের মত নিঃস্বার্থভাবে বন্ধুত্ব করতেও কেউ পারেনা। বাড়ির পোষ্যের সাথে বাচ্চাদের বন্ধুত্বের বিষয়টা নতুন কিছু নয়। এই ধরনের একাধিক ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটদুনিয়ায়। তবে সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই এটি বেশ মনে ধরেছে সকলের। তাই ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি এটি।

আরো পড়ুন :  খঞ্জনি বাজিয়ে গান গাইলেন এক ব্যক্তি, দমফাটা হাসির ভিডিও তুমুল ভাইরাল

Related Articles

Back to top button