কলকাতানিউজরাজ্য

সপ্তমী সন্ধেতে সুখবর শোনাল আবহাওয়া দফতর, বাংলাদেশের দিকে সরে যাচ্ছে শক্তিশালী নিম্নচাপ

Advertisement

কলকাতা: করোনা পরিস্থিতির মধ্যেই এবারে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব পালন হচ্ছে। একা রামে রক্ষা নেই সুগ্রীব দোসর। অর্থাৎ করনায় রক্ষে নেই, তার ওপর বৃষ্টির ভ্রুকুটি ছিল পুজোর মধ্যে। যার ফলে বাঙালির মুখ ভার হয়ে গিয়েছিল। কিন্তু সপ্তমীর সন্ধেতে সুখবর শোনাল আলিপুর আবহাওয়া দফতর। ওড়িশা উপকূল থেকে বাংলাদেশের দিকে সরে যাচ্ছে অতী শক্তিশালী নিম্নচাপ। কাজেই রাজ্য জুড়ে কমল দুর্যোগের আশঙ্কা।

আবহাওয়া দফতর জানিয়েছে,শুধুমাত্র রাজ্যের উপকূলীয় অঞ্চল ছাড়া রাজ্যের অন্য কোথাও বৃষ্টির আশঙ্কা নেই। সপ্তমীর দিন দুপুরে বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভবনা ছিল। যদিও অন্য কোথাও ভারী বৃষ্টি হবে না। সপ্তমীর পর থেকে ধীরে ধীরে কাটবে মেঘ। অষ্টমী থেকে ঝকঝকে দিনের পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। আজ সারাদিন কলকাতায় মেঘলা আকাশ থাকবে

কাজেই রাজ্যজুড়ে কমল দুর্যোগের আশঙ্কা। আবহাওয়া দফতর জানিয়েছে শুধুমাত্র রাজ্যের উপকূলীয় অঞ্চল ছাড়া রাজ্যের অন্য কোথাও বৃষ্টির আশঙ্কা নেই।

সপ্তমীর দিন দুপুরে বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভবনা রয়েছে। যদিও অন্য কোথাও ভারী বৃষ্টি হবে না। সপ্তমীর পর থেকে ধীরে ধীরে কাটবে মেঘ। অষ্টমী থেকে ঝকঝকে দিনের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। আজ সারাদিন কলকাতায় মেঘলা আকাশ থাকবে।

Tags

Related Articles

Back to top button