টলিউডবিনোদন

করোনা বিধি মেনে পুজোর আনন্দে মাতলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি

Advertisement

বুদ্ধিমত্তা ও সৌন্দর্যের দিক থেকে সবসময় এক নম্বর অভিনেত্রী রচনা ব্যানার্জি। সম্প্রতি তিনি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে দুর্গাপূজা মেতে ওঠার কিছু ছবি শেয়ার করেছেন। তবে বাইরে কোথাও নয়,নিজের কমপ্লেক্সের পুজোতেই আনন্দ করছেন রচনা। রচনা আরবানা কমপ্লেক্সের বাসিন্দা। এই কমপ্লেক্সটির অধিকাংশ বাসিন্দা এনআরআই। তাঁরা দেশের বাইরে থাকলেও এই কমপ্লেক্সের পুজো প্রতিবছর বিধি মেনেই হয়। অন্যান্য বার পুজো উপলক্ষ্যে বিভিন্ন জায়গায় রচনার বিভিন্ন ইভেন্ট থাকে। কিন্তু এইবার করোনা অতিমারীর কারণে প্রশাসনিক নির্দেশে কোথাও কোনো ইভেন্ট হচ্ছে না। তাই এই বছর নিজের মনের মতো করে কমপ্লেক্সের অন্যান্য বাসিন্দাদের সঙ্গে কমপ্লেক্সের পুজোতেই আনন্দে মেতে উঠলেন রচনা। সম্পূর্ণ সাবেকি সাজে,হালকা রঙের শাড়ি,খোলা চুল,কপালের টিপে রচনা অনন্যা হয়ে উঠেছেন। কিন্তু তিনি ভোলেননি করোনা-বিধি। তাই সুন্দর সাজগোজের সাথে মানানসই মাস্ক পরেছেন রচনা। রচনার মাস্ক পরে,করোনা বিধি মেনে পুজোর আনন্দ করার দৃষ্টান্ত নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে।

রচনা আজকাল সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন। কিছু দিন আগে রচনা আরবানার কমিউনিটি হলে নিজের জন্মদিন পালন করেছিলেন তাঁর কাছের বন্ধু ও ছেলের সাথে। সেখানেও বাধ‍্যতামূলক ছিল মাস্ক ও স‍্যানিটাইজার। জন্মদিনের পার্টির থিম ছিল চামেলি। সেইমতো সেজেছিলেন অতিথিরা। রচনা মেরুন রঙের উজ্জ্বল শাড়ি ও সবুজ ব্লাউজে অপূর্ব সুন্দর সেজেছিলেন। তাঁর হেয়ারস্টাইলে তিনি ব্যবহার করেছিলেন কমলা ও হলুদ রঙের গাঁদাফুল। সেই পার্টিতে ‘রানী,মাল ফুক ফুক লে ‘ গানের সঙ্গে রচনার নাচের ভিডিও সাইবার দুনিয়ায় ভাইরাল হয়েছিল। রচনার জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি, শ্রেয়া পান্ডে প্রমুখ।

জি বাংলা চ্যানেলে সম্প্রচারিত জনপ্রিয় গেম শো ‘দিদি নং 1’ -এর অ্যাঙ্কর রচনা ব্যানার্জি। রচনার জন্যই এই শোয়ের টিআরপি সবসময় বেশি থাকে। এর আগে রচনাকে রিপ্লেস করে অভিনেত্রী দেবশ্রী রায়কে শোয়ের সঞ্চালক হিসেবে আনা হলেও দর্শকদের মন ছুঁতে পারেননি দেবশ্রী। ফলে রচনাকেই আবার ফিরিয়ে আনা হয় এই শোয়ের সঞ্চালক হিসেবে।

Tags

Related Articles

Back to top button