বলিউডবিনোদন

বাচ্চা চাই, কিন্তু বাচ্চার মা-কে চাই না’: Salman Khan

×
Advertisement

খুব সম্প্রতি ৫৭’এ পা দিয়েছেন বলিউডের ভাইজান। সোমবার রাতে অভিনেতার জন্মদিনের পার্টিতে বসেছিল তারকার হাট। উপস্থিত ছিলেন শাহরুখ খানের পাশাপাশি পূজা হেগড়ে, বোন অর্পিতা খান ও তার স্বামী আয়ুস শর্মা, পুলকিত সম্রাট, কৃতি খারবান্ডার মতো একাধিক তারকারা। উপস্থিত ছিলেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানিও। সেই ঝলক অবশ্য এই মুহূর্তে ভাইরাল গোটা সোশ্যাল মিডিয়ার পাতাতে।

Advertisement

কিন্তু এই মুহূর্তে অভিনেতা নিজের জন্মদিন কিংবা প্রেমিকাদের সূত্র ধরে নয়, একেবারে ভিন্ন একটি কারণের জন্যই চর্চায় রয়েছেন। ২০১৯’এ সালমান খান ‘মুম্বাই মিরর’কে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন। সেই সাক্ষাৎকারে অভিনেতাকে বলতে শোনা গিয়েছিল, তিনি বাচ্চা চান, কিন্তু তার মাকে চান না। পাশাপাশি এও বলেছেন, তার দরকার না হলেও বাচ্চাটির তার মাকে দরকার। সাথে এও বলেছেন, তার একটি গোটা গ্রাম রয়েছে তাদের দেখাশোনা করার জন্য। সেইসময় অভিনেতার এই মন্তব্য কিছুটা হলেও বিতর্ক সৃষ্টি করেছিল। সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। মুহূর্তে ভাইজান সেই সাক্ষাৎকারে বলা নিজের মন্তব্যের সূত্র ধরেই পুনরায় চর্চার আলোয়।

উল্লেখ্য, এই মুহূর্তে অভিনেতা নিজের প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানিকে নিয়ে তুমুল চর্চায় রয়েছেন। নিজের জন্মদিনের পার্টিতে সঙ্গীতার সাথে তার মাখো মাখো ভাব চোখ এড়ায়নি পাপারাজিৎদের। তবে এর পাশাপাশি অভিনেতার কেক কাটার দৃশ্যও রয়েছে ভাইরাল। এই মুহূর্তে তার অগণিত ভক্তমহল নিজেদের প্রিয় ভাইজানকে পুনরায় বড়পর্দায় দেখার অপেক্ষায় দিন গুণছেন। ২০২৩’এই ‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবিতে দেখা মিলবে অভিনেতার। পরের‌ বছর ঈদেই মুক্তি পেতে চলেছে এই ছবি। পাশাপাশি দীর্ঘ প্রতীক্ষিত ‘টাইগার ৩’ মুক্তি পাচ্ছে ২০২৩’এর দিওয়ালিতে। আবারও একসাথে দেখা মিলতে চলেছে ভাইজান ও ক্যাটরিনা কাইফের। ছবি মুক্তির খবরেই উচ্ছ্বাস প্রকাশ ভক্তদের। অপেক্ষায় অগণিত অনুরাগীমহল।

Advertisement

Related Articles

Back to top button