বলিউডবিনোদন

Ruchi Gurjar: ভেজা শাড়িতে বোল্ড লুকে রুচি গুর্জা, তোলপাড় নেটপাড়া

×
Advertisement

শাড়ি মেয়েদের যেকোনো ধরনের লুক সেট করতে পারে। শাড়িতেই সবথেকে বেশি সুন্দর মেয়েরা। বর্তমান প্রজন্ম শাড়িকে বিভিন্নভাবে ব্যাবহার করে থাকে। টলি থেকে বলি সমস্ত স্টাররাই নিজেদের সুপার হট কিছু লুক দিয়েছেন এই শাড়িতেই। ক্যাটরিনা থেকে শুরু করে কারিনা সবাই শাড়ি লুকে হুঁশ উড়িয়েছেন ভক্তদের। এবার সেই শাড়ি লুকেই সোশ্যাল মিডিয়া সেনসেশন রুচি গুর্জার।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় নেটজনতার একাংশের কাছে অন্যতম বোল্ড সেনসেশন এই রুচি গুর্জার। এই মুহূর্তে নেটমহলে রুচি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় আবির্ভূত হয়েছেন ভিজে শাড়িতে। তার রূপের আবেদন উষ্ণতা ছড়িয়েছে গোটা মিডিয়ামহলে। তাপমাত্রা বাড়িয়েছেন ভক্তদের মনেও। ভিজে পরনে তার চোখে মুখে ছিল আবেদনের ছোঁয়া।

Advertisement

খুব সম্প্রতি খোলা চুলে অভিনেত্রী কমলা রঙের একটি শাড়িতে্, ব্যাকলেস ব্লাউজে দেখা দিয়েছেন। পুরোপুরি ভিজে শরীরেই এই মুহূর্তে নিজের অনুরাগীদের মনে আগুন ধরিয়েছেন তিনি। সম্ভবত কোনো বোল্ড ফটোশুটের সূত্রেই এই বেশে সকলের সামনে দেখা দিয়েছেন তিনি। প্রায়ই রুচি এমন বোল্ড লুকে দেখা দেন, যা খুব স্বাভাবিকভাবেই নজর টানে নেটনাগরিকদের। এই মুহূর্তে রুচি নিজের এই বোল্ড লুকের সূত্র ধরেই চর্চায় রয়েছেন। তার এই বোল্ড শাড়ি লুক নেটজনতার একাংশের রীতিমতো মন কেড়ে নিয়েছে। একথা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না ।

Related Articles

Back to top button