টলিউডবিনোদন

Puja Banerjee: দিন দিন সাহসী হয়ে উঠছেন এই সুন্দরী, এমন পোশাক পরে সামনে এসেছেন

×
Advertisement

পূজা ব্যানার্জী টলিউডের পাশাপাশি হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ। ২০২১’এই স্বামী কুনাল বর্মার সাথে সামাজিক বিয়ে সেরেছেন তিনি। সেখানে টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিতও ছিলেন। উপস্থিত ছিলেন হিন্দি টেলিভিশন জগতের অনেকেই। সেই সমস্ত ছবি ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়, তার ঝলক অবশ্য অভিনেত্রীর নেটমাধ্যমের পাতায় চোখ রাখলেই মিলবে। ছেলে কৃশিভকে নিয়েই সামাজিক বিয়ে সেরেছিলেন এই তারকা দম্পতি। খুব স্বাভাবিকভাবেই এই দৃশ্য নজর কেড়েছিল সকলের।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় পূজা ব্যানার্জী ভালোই সক্রিয়। তিনি প্রায়ই নিজের নানা ফটোশুটের ছবি ও কাছের মানুষদের সাথে কাটানো মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের বানানো রিল ভিডিও’ও শেয়ার করেন তিনি। এছাড়াও ছেলের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ঝলকও মেলে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। কুনাল ও পূজা দুজনেই কাজের ব্যস্ততার ফাঁকে যথেষ্ট সময় দেওয়ার চেষ্টা করেন ছেলে কৃশিভকে।

Advertisement

খুব সম্প্রতি অতিক্রান্ত ক্রিসমাস ইভিনিংয়ে একেবারে লাল মানানসই ড্রেসে দেখা মিলেছে অভিনেত্রীর। নিজের হাতে সাজিয়েছেন ক্রিসমাস ট্রিও। অবশ্য তার ঝলক অভিনেত্রী শেয়ার করে নিয়েছেন নিজেই। এদিন ক্রিসমাস উপলক্ষ্যে অভিনেত্রীকে লাল ডিপ নেকলাইন কাটিং, ফ্রন্ট স্লিটেড, ফুলস্লিভ, ভেলভেট স্টাইলের পোশাকে দেখা গিয়েছিল। পায়ে ছিল সিলভার স্টিলেটো। এদিন খোলা চুলে নুড মেকাপ নিয়েছিলেন পূজা। আপাতত তার ক্রিসমাসের এই বোল্ড লুক হুঁস উড়িয়েছে তার ভক্তদের। তাপমাত্রা বাড়িয়েছেন সোশ্যাল মিডিয়ারও।

Related Articles

Back to top button