×
ভাইরাল & ভিডিও

VIRAL: জঙ্গলে সিংহের সাথে হাঁটছেন পর্যটকরা, দেখুন ভাইরাল ভিডিও

Advertisement

আমরা সোশ্যাল মিডিয়ায় প্রায়ই পর্যটকদের জঙ্গল সাফারি করার অনেক ভিডিও দেখতে পাই। কিন্তু আপনি কি কখনও দেখেছেন যে কিছু পর্যটক জঙ্গলের মাঝখানে সিংহের পাল নিয়ে হাঁটছেন।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় দক্ষিণ আফ্রিকার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে কিছু পর্যটক বনে সিংহের পাল নিয়ে দাঁড়িয়ে আছে এবং তাদের ফোনে ভিডিও শুট করছে। এই ভিডিওতে দেখা যায় যে চারটি সিংহ তাদের তত্ত্বাবধায়কের সাথে বনে দাঁড়িয়ে আছে এবং তাদের কেয়ারটেকার তাদের জন্য খাবার রেখেছে। তাদের একে একে খাবার দিচ্ছে এবং সবাই তাদের জায়গায় বসে আরামে খাবার গ্রহণ করছে।

এই ভিডিওটি শেয়ার করা হয়েছে মাইকেল গ্যাব্রিয়েল নামে একটি ইউটিউব চ্যানেলে এবং এই ভিডিওটি দেখে নেটিজেনরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের বিভিন্ন প্রতিক্রিয়া জানিয়েছে। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন “আমি সর্বদা একটি SUV-এ করে আরাম এবং নিরাপত্তার সাথে সিংহ এবং অন্যান্য প্রাণীদের দেখব। আর একজন নেট নাগরিক লিখেছেন, “জীবিত বাড়ি ফিরে আসুন।” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “আমি কোনো সিংহকে বিশ্বাস করব না, বিশেষ করে যেটি মানুষের পিছন দিকে যেতে থাকে, পিছন থেকে যে কোন মুহুর্তে তার ঘাড়ে ঝাঁপ দিতে পারে।

Advertisement

Related Articles

Back to top button