×
বলিউডবিনোদন

নেই অন্তর্বাস, ফিতে দিয়ে বাঁধা রয়েছে সামনের পোশাক, উরফির পোশাক ভাইরাল

ভিডিওতে ৪০ হাজারের কাছাকাছি মানুষ লাইক দিয়েছেন

Advertisement

বিতর্ক এবং উরফি জাভেদ যেন এখন গ্ল্যামার ওয়ার্ল্ডের সমার্থক শব্দ। পোশাকী বিতর্কের জেরে প্রায় প্রতিদিন কোনো না কোনো খবরের শিরোনামে উঠে আসেন এই মডেল-অভিনেত্রী। ‘বিগ বস ওটিটি’ দিয়ে লাইমলাইটে এসেছিলেন উরফি জাভেদ। বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে। বর্তমানে তিনি পরিচিতি পান পোশাক পরার কায়দার জন্য। পোশাক এবং স্টাইলের জন্য ট্রোল, সমালোচনা এবং বিদ্রূপ তাঁর রোজকার জীবনের সঙ্গী। তবে তিনি নিজেকে ইন্টারনেট ফ্যাশন স্টার মনে করেন।

Advertisement

নেটিজেনদের হাজার ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হলেও নিজের ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে বেশ আত্মবিশ্বাসী এই অভিনেত্রী। সমস্ত নেগেটিভিটিকে উড়িয়ে দিয়ে নিজের মনের মত জীবনযাপন করেন উরফি। নিরন্তন বোল্ড অবতারে ফটোশুট এবং ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে থাকেন তিনি। কখনও দেখা যায় উরফির ডেনিম জ্যাকেটের নিচ দিয়ে উঁকি মারছে অন্তর্বাস, তো কখনও দেখা যায় ছেঁড়া কিছু সুতোর সমষ্টি তাঁর পোশাক। কখনও বুকে এক টুকরো কাপড় জড়িয়ে চলে যান বিমানবন্দরে।

মোটামুটি পাপ্পারাজ্জিরাও তক্কে তক্কে থাকেন, কখন আবার উরফি নিজের নতুন স্টাইল স্টেটমেন্ট এর পোশাক পরে জনসমক্ষে আসবেন। সত্যি কথা বলতে গেলে বিতর্কিত উরফির ছবি পেতে খুব একটা অপেক্ষা করতে হয় না তাদের। অতিসম্প্রতি আবারও আজব ধরনের পোশাক পরে মুম্বায়ের রাস্তাতে বেরিয়ে যান অভিনেত্রী। আর সেই সুযোগেই তাঁর বোল্ড লুকের ছবি ক্যামেরাবন্দী করেন পাপ্পারাজ্জিরা। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, মডেল-অভিনেত্রী অন্তর্বাস ছাড়াই একটি বাদামী রঙের পোশাক পরে আছেন, যার সামনের অংশ সম্পূর্ণ খোলা। শুধুমাত্র কয়েকটি ক্রিসক্রস ফিতে দিয়ে শরীরের সাথে আটকে রয়েছে পোশাকটি। তবে ফিতে বাঁধা পোশাক দিয়ে উঁকি মারছে অভিনেত্রীর গোপন অঙ্গ।

Advertisement

যথারীতি এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই তুমুল ভাইরাল হয়ে যায়। একদল নেটিজেন অভিনেত্রী সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়ে কমেন্টের বন্যা বইয়ে দেন। তাই তো অতি কম সময়ের মধ্যেই ভাইরাল হওয়া ওই ভিডিওতে ৪০ হাজারের কাছাকাছি মানুষ লাইক দিয়েছেন। অবশ্য একদল নেটিজেন মডেল অভিনেত্রীর এমন খোলামেলা পোশাক পরার স্টাইল স্টেটমেন্টকে তীব্র কটাক্ষ করেছেন। তবে এই সমস্ত ট্রোল সহ্য করে গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের জনপ্রিয়তা তাড়িয়ে উপভোগ করছেন উরফি জাভেদ।

Related Articles

Back to top button