×
ভাইরাল & ভিডিও

খেসারি লাল যাদবের সুপারহিট ভোজপুরি গান, ভালোবাসা ভরিয়েছেন দর্শকরা

Advertisement

ভোজপুরি সিনেমার অভিনেতা, মেগা স্টার এবং গায়ক খেসারি লাল যাদব, এবং গ্ল্যামারাস সুপার হট অভিনেত্রী কাজল রাঘভানির সঙ্গে ভিরাজ ভাট এবং পুনম দুবে একটি গানের ভিডিওতে একসঙ্গে দেখা যায়, তাহলে সেই ভিডিওটি সুপারহিট হবেই। এই চারজনের সুপারহিট ছবি ‘ইন্তকাম’-এর একটি গান ইউটিউবে ক্রমশ ভাইরাল হচ্ছে এবং দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা পাচ্ছে।

Advertisement

খেসারি লাল যাদব, কাজল রাঘভানি, বিরাজ ভাট এবং পুনম দুবের গান ‘চল কাবাডি’ ভিডিওতে রোমান্স দর্শকদের পছন্দ হয়েছে এবং এই কারণেই দর্শকরা এই গানটিকে প্রচুর ভালবাসা দিয়েছেন। ইতিমধ্যেই 35 মিলিয়ন ভিউ চিহ্ন অতিক্রম করেছে গানটি। এই ছবির সুপার রোমান্টিক গানটিতে দেখা যাচ্ছে এই চারজনকে খেলোয়াড়ের পোশাকে কাবাডি খেলতে। এই গানের ভিডিওতে পুরুষ দলের সঙ্গে নারী দলকে খেলতে দেখা যায়। উভয় শিবিরের খেলার সাথে রোমান্স এবং রসায়ন দেখে ঘাম ঝরছে দর্শকদের।

খেসারি লাল যাদব, কাজল রাঘবনি, বিরাজ ভাট এবং পুনম দুবের ‘চল কাবাডি’ গানটি তাদের কণ্ঠে সাজিয়েছেন খেসারি লাল যাদব এবং ইন্দু সোনালি। এই ছবির প্রযোজক রেখা সিনহা এবং পরিচালক রবি সিনহা। ছবির গল্পটি লিখেছেন রাজেশ পান্ডে। এই ছবির গানগুলি লিখেছেন প্যারে লাল যাদব, আজাদ সিং এবং অরবিন্দ তিওয়ারি এবং ছবির সঙ্গীত দিয়েছেন অবিনাশ ঝা ঘুংরু জি।

Advertisement

খেসারি লাল যাদব, কাজল রাঘবনি, বিরাজ ভাট এবং পুনম দুবের ‘চল কাবাডি’ গানের ভিডিওটি ওয়েব মিউজিকের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে, যেখানে এই গানটির ভিডিও ৩৫লাখেরও বেশি মানুষ দেখেছেন এবং এটি 59 হাজারের কাছাকাছি লাইক পেয়েছে।

Related Articles

Back to top button