ভাইরাল & ভিডিও

Viral Video: মহিলার কোলে উঠে খেলছে একটি বিরাট অজগর, ভিডিও দেখে গা শিউরে উঠল নেটিজেনদের

ভিডিওটি @WowTerrifying অ্যাকাউন্ট থেকে টুইটারে শেয়ার করা হয়েছে

Advertisement

Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

Advertisement

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। তবে মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন সাপের ভিডিও। শুনে অবাক লাগলেও, সাপের জীবন যাপন এবং সাপ ধরার প্রক্রিয়া সমন্ধে জানার খুব ইচ্ছা তাকে নেটিজেনদের। এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি এই সাপেদের মধ্যে অজগর অত্যন্ত ভয়ানক। এই সাপ গিলে নিতে পারে আস্ত মানুষকেও। কিছুদিন আগে একটা ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল অজগর সাপ গিলে খাচ্ছে একটি বিশাল কুমিরকে। সম্প্রতি অজগরের একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে আপনি অবাক হয়ে যাবেন।

Advertisement

সাধারণত মহিলারা টিকটিকি গিরগিটি ইত্যাদি সরীসৃপ জাতীয় প্রাণীকে ভয় করেন এবং দূরেই থাকতে পছন্দ করেন। তবে সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে আপনার এই ধারণা নস্যাৎ হয়ে যাবে। ১০ সেকেন্ডের ওই ভাইরাল ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে একজন মহিলা দরজায় বসে আছেন। সে ফোনে কিছু একটা দেখছে। এদিকে অজগরটি তার কোলে বসে শিশুর মতো মজা করে খেলছে। সাপটি এত লম্বা যে দেখলেই আপনি ভয় পেয়ে যাবেন। মনে হয় ওই অজগরের সাথে মহিলার অনেক পুরনো বন্ধুত্ব রয়েছে।

Advertisement

এই ভিডিওটি @WowTerrifying অ্যাকাউন্ট থেকে টুইটারে শেয়ার করা হয়েছে। এই ভিডিও বর্তমানে ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেটে। লাখ লাখ মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। পাশাপশি কমেন্টও করেছেন প্রচুর মানুষ। কেউ বলেছেন, ‘এখন তিনি তার কোলে খেলছেন কিন্তু পরে এই মহিলাই তার নৈশভোজ হবেন’। আবার কেউ বলেছেন, ‘এটি কত কেজি মাংস খায়? এর খাবার কমপক্ষে ১৫ কেজি হওয়া উচিত। অনাহারে থাকতে দেওয়া যাবে না’।

Recent Posts