বলিউড

Sushila Charak: সেলিম খানের দ্বিতীয় বিয়েতে কষ্ট পেয়েও সবটা মেনে নিয়েছিলেন সুশীলা, আরবাজের সূত্রে প্রকাশ্যে সেই কথাই

Advertisement

Advertisement

বলিউডের তিন খান। তাদের মধ্যে অন্যতম হলেন সালমান খান। সেই শুরুর সময় থেকে এখনো পর্যন্ত নিজের রাজত্ব ও দাপট বজায় রেখেছেন অভিনেতা। প্রায়ই তার সূত্র ধরে চর্চায় থাকে খান পরিবার। তবে এই মুহূর্তে একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরে চর্চিত তার মা সুশীলা ছাড়াক ও বাবা সেলিম খান। এক সাক্ষাৎকারে মিডিয়ার সামনে নিজের মায়ের কষ্ট নিয়ে মুখ খুলেছিলেন আরবাজ খান। আপাতত, তার সেই মন্তব্যকে কেন্দ্র করেই মিডিয়ার পাতায় চলছে চর্চা।

Advertisement

সুশীলা ছাড়াকের সাথে ১৯৬৪ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সেলিম খান। তাদের ৪ সন্তান। সালমান খান, আরবাজ খান, সোহেল খান, আরভিরা খান। সুশীলার সাথে বিচ্ছেদের পর ১৯৮১’তে হেলেনকে বিয়ে করেন তিনি। সেলিম খানের দ্বিতীয় স্ত্রী ছিলেন তিনি। পাশাপাশি হেলেনেরও দ্বিতীয় স্বামী ছিলেন সেলিম। তাদের দত্তক কন্যা অর্পিতা খান। যিনি নেহাতই অপরিচিত নন মিডিয়ার কাছে। তবে সেলিম খানের সাথে হেলেনের বিয়েতে নিঃসন্দেহে কষ্ট পেয়েছিলেন সুশীলা। সেকথা অবশ্য তার পুত্র আরবাজ খানের কথা থেকেই জানা গিয়েছে।

Advertisement

Advertisement

সেইসময় কষ্ট পেলেও সেকথা প্রকাশ্যে আনেননি তিনি। তাদের পাঁচজনকেই সমান চোখে দেখতেন সুশীলা। বুকে কষ্ট নিয়েও সবটা মেনে নিয়েছিলেন সালমান ও আরবাজের মা। তাদের নিজের মত করে আপন করে নিয়েছিলেন তিনি। সলিম খানের চার সন্তানের মা হওয়ায় চিরকালই তাদের সাথে সু-সম্পর্ক বজায় রেখেছিলেন সুশীলা ছাড়াক। প্রায়ই তাদের একসাথে দেখা মেলে। তবে এক সাক্ষাৎকারের সূত্র ধরে এতদিন পর আরবাজ খানের মন্তব্যকে কেন্দ্র করেই সুশীলার বিচ্ছেদ ও কষ্টের কথা উঠে এসেছে মিডিয়ার আলোয়।

Recent Posts