বলিউডবিনোদন

Urfi Javed: কমলা রঙের স্বল্প পোশাকে অদ্ভুত নাচ অভিনেত্রী উরভি জাভেদের, ভাইরাল ভিডিও

×
Advertisement

‘বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছিলেন তিনি। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে দাঁড়িয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের মাঝে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট।

Advertisement

আবারো পোশাক বিতর্কে লিপ্ত হলেন হিন্দি ইন্ডাস্ট্রির উরফি জাভেদ। প্রায়শই এমন ঘটনা ঘটতেই থাকে সোশ্যাল মিডিয়ার পাতায়। থেকে থেকেই নিজের সাজপোশাকের জন্য নেটনাগরিকদের কটাক্ষজনক মন্তব্য শুনতে হয় তাকে। তবে তাতে যে তার কিছুই যায় আসে না, তা তিনি বারবার প্রমাণ করে দেন তিনি। সম্প্রতি আবারও প্রমাণ মিলল তার।

আবারো অভিনেত্রী স্বল্প বেশে দেখা দিলেন নেটমাধ্যমে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের পাতায় একটি ইনস্টারিল শেয়ার করেছেন উরফি জাভেদ। সেখানে অভিনেত্রীকে একটি খয়রি রঙের ক্যাজুয়াল প্যান্ট ও কমলা রঙের ব্যাকলেস, স্লিভলেস পোশাকে দেখা গিয়েছে। যেখানে তার বক্ষের বেশিরভাগ অংশই ছিল উন্মুক্ত। খোলা চুলে, হালকা মেকাপে ছিলেন তিনি। পায়ে হাই হিলস ও কানে মানানসই দুল ছিল তার। সম্প্রতি এই বেশে রিল ভিডিও বানিয়ে সেটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, তার মত মেয়েকে ভালোবাসা একটু কঠিন।

Advertisement

অভিনেত্রী এই বেশে দেখা দেওয়ার পর থেকেই, তা নিমেষের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর তারপর থেকেই একাধিক কটাক্ষজনক মন্তব্য আসতে শুরু করে অভিনেত্রীর উদ্দেশ্যে। কেউ পোশাক নিয়ে তাকে সচেতন করেছেন, আবার কেউ তার চরিত্র নিয়ে কথা বলেছেন। তবে এ বিষয়ে প্রতিক্রিয়া জানাননি অভিনেত্রী। এই সমস্ত ট্রোলিং’এ তার কিছু যায় আসে না, তা তিনি জানিয়েছেন বহুবার। সম্প্রতি এই ঘটনার হাত ধরেই তার সেই কথার প্রমাণ মিলল আবারো।

Related Articles

Back to top button