ভাইরাল & ভিডিও

পবন সিংয়ের সঙ্গে সমস্ত সীমা ছাড়িয়েছেন ‘আশ্রম’-এর সাহসী ‘ববিতা’, কোনও সুযোগও ছাড়েননি অভিনেতাও

মিউজিক ভিডিওতে ১৬ মিলিয়নের কাছাকাছি ভিউ রয়েছে

×
Advertisement

টলিউড ইন্ডাস্ট্রি বা বলিউড ইন্ডাস্ট্রি, এমনকি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অভিনয় করে গোটা ভারতবর্ষের কাছে বেশ জনপ্রিয় অভিনেত্রী হলেন ত্রিধা চৌধুরী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত কাকাবাবু সিরিজের “মিশর রহস্য” থেকে অভিনয় জগতে পা রেখেছিলেন এই অভিনেত্রী। তারপর তিনি জনপ্রিয়তার শিখরে পৌঁছানোর হিন্দি ওয়েব সিরিজ “আশ্রম” এ ববিতা বৌদি চরিত্রে অভিনয় করে। ববি দেয়ালের সাথে ত্রিধার অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্ত লক্ষ লক্ষ নেটিজেনের রাতের ঘুম উড়িয়েছে, এই বিষয়ে সন্দেহের কোনো অবকাশ নেই।

Advertisement

বাঙালি অভিনেত্রী ত্রিধা চৌধুরী বরাবর তার সাহসী মানসিকতার জন্য সোশ্যাল মিডিয়াতে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠেন। মাঝেমাঝেই অন্তরঙ্গ মুহূর্তের সিএন নিজেকে সঁপে দেন, তো কখনো আবার সোশ্যাল মিডিয়াতে ছোট খাটো পোশাক পরে বা সাহসী পোজে ছবি তুলে চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। তবে আজ হোলির দিনে ত্রিধার একটি পুরনো মিউজিক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। আর তা নিয়ে আজকের এই প্রতিবেদন।

গত বছর হোলির দিনে মুক্তি পেয়েছিল অভিনেত্রীর একটি ভোজপুরি মিউজিক ভিডিও। সেই মিউজিক ভিডিওতে অভিনেত্রীর সাথে রয়েছেন ভোজপুরি সুপারস্টার পবন সিং। হোলি স্পেশাল এই মিউজিক ভিডিওতে পবন সিং এবং ত্রিধার চুটিয়ে রং খেলার কিছু লাস্যময়ী দৃশ্য রয়েছে। মিউজিক ভিডিওর নাম, “ববুনি তারে রং মে”। এই হোলি স্পেশাল ভিডিও এক বছর বাদে আবারও বসন্ত উৎসবের দিনে সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়েছে। অনেক মানুষ ভিডিওটি নতুনভাবে দেখেছেন ও তাতে রীতিমতো লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন।

Advertisement

জানিয়ে রাখা ভাল, এই মিউজিক ভিডিওটি কম্পোজ করেছেন জনপ্রিয় মিউজিক ডিরেকটর সালিম সুলেমান। গানটির লিরিক্স লিখেছেন ডক্টর সাগর। এই ভিডিওতে ইতিমধ্যেই ১৬ মিলিয়ন ভিউ রয়েছে। এছাড়া ভিডিওটি লাইক করেছেন প্রায় ৫ লাখের কাছাকাছি মানুষ। আপনি যদি ভিডিওটি এখন অব্দি না দেখে থাকেন, তাহলে অবশ্যই দেখে নিন।

Related Articles

Back to top button