বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Urfi Javed: নামমাত্র কাপড়ে শরীর ঢাকলেন ব্রা-হীন উরফি! অভিনেত্রীর উষ্ণতার পারদ দেখে ফের কটাক্ষ নেটিজেনদের

বেশ কয়েকদিন ধরে উরফি ঝড়ে কাঁপছে গোটা নেট দুনিয়া। একের পর এক খোলামেলা ছবি পোস্ট করেই থাকেন ফের সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করে পুরুষদের মনে শিহরণ জাগালেন উরফি জাভেদ। উষ্ণময়ী শরীরী উত্তেজনায় ভরপুর উরফি-ই এখন ইন্টারনেটের হটকেক। খবরের শিরোনামে কীভাবে থাকতে হয় তা মনে হয় উরফির এখন নখ দর্পণে। হট অ্যান্ড বোল্ড অবতারে সবসময়েই যেন চর্চায় থাকেন উরফি। ফের লাল টপ ও ডেনিম জিন্সে উরফির হট মুভসে কাঁপছে গোটা নেটপাড়া।

কিছুদিন ধরেই বেশ চর্চায় রয়েছেন বিগ বস ওটিটির প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ। শো থেকে বাতিল হলেও সর্বদাই শরীরী হিল্লোলে পারদ চড়িয়ে  পেজ থ্রিয়ের শিরোনামে থাকেন উরফি। হট আর বোল্ড অবতারে সবসময়েই যেন পেজ থ্রিয়ের কেন্দ্রবিন্দুতে থাকা অভ্যাস হয়ে গিয়েছে অভিনেত্রীর। পেজ থ্রিয়ের শিরোনামে থাকতে নতুন পোশাকে ক্যামেরায় সামনে হাজির হন উরফি জাভেদ । এমনকী কখনো অন্তর্বাস না পরেই নানান কাঁটাছেঁড়া পোশাক পরে রাস্তায় বেরিয়ে যান অভিনেত্রী। এবারও তার ব্যতিক্রম হল না।

সম্প্রতি অ্যাওয়ার্ড সেরেমনিতে অন্তর্বাস ছাড়ায় উপস্থিত হলেন হাজির হলেন মিস জাভেদ কাটাছেড়া পোশাকের ফাঁকে উন্মুক্ত শরীরের হাইভোল্টেজে কাঁপছে এখন গোটা নেট জগৎ। । ইতিমধ্যে নেটিজেনদের মধ্যে  উরফির এই উদ্ভট পোশাক নিয়ে ট্রোলড করা শুরু হয়ে গিয়েছে। সাম্প্রতিক রেড কার্পেট লুক ফের নতুন বিতর্কের বীজ বোনা হল। এইদিন একটি বেগুনি রঙা প্যান্ট স্যুট পরেছিলেন উরফি। কিন্তু গোটা স্যুটটি ছিল ছেঁড়ক। অভিনেত্রীর স্যুটের ভিতর অন্তর্বাস বা টপ নেই, কেবল রয়েছে ব্লেজার। সেটির সামনের দিক পুরোপুরি খোলা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আর অভিনেত্রীর এই ড্রেসের ভিতর দিয়ে ঠেলে বেরিয়ে আসছে নায়িকার সুডৌল বক্ষযুগল, অন্যদিকে উরফির প্যান্টও মাঝখান থেকে পুরো কাটা। নেটিজেনরা অনেকেই উরফির এই পোশাককে বছরের সবচেয়ে খারাপ ফ্যাশন স্টেটমেন্ট বলে মন্তব্য করেছেন। কেউ কেউ তো আবার বলেছেন ‘ওর ঠাণ্ডা লাগছে না’? কেউ কেউ উৎকন্ঠার সঙ্গে বলেছেন, ‘বোন ঠাণ্ডার দিনে এমন জামাকাপড় পরো না’। এদিন উরফির লুকের আরো বিশেষত্ব ছিল তাঁর লম্বা বিনুনি এবং ন্যুড লিপস্টিক সে যাই হোল উরফির এই নতুন লুক ফের ভাইরাল নেটদুনিয়াতে।

Related Articles

Back to top button