বলিউডবিনোদন

83: দিল্লিতে করমুক্ত হল ৮৩, কেজরিওয়ালকে যান্ত্রিক ধন্যবাদ জানালেন ছবির পরিচালক

আর অপেক্ষা মাত্র একদিনের। ২৪’শে ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে কবীর খান পরিচালিত রণবীর সিং অভিনীত ‘৮৩’। ১৯৮৩’তে ক্রিকেট বিশ্বকাপ জেতার প্রেক্ষাপটেই তৈরি হয়েছে এই ছবি। সম্প্রতি এই ছবিই দিল্লিতে করমুক্ত হিসেবে ঘোষিত হল। সম্প্রতি একথা ঘোষণা করেছে আপ সরকার। ছবি করমুক্ত হওয়ার কথা ছবির পরিচালক নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ঘোষণা করে যান্ত্রিক ধন্যবাদ জানিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়াকে।

‘৮৩’ ছবির পরিচালক কবীর খান দিল্লির মুখ্যমন্ত্রী ও উপ-মুখ্যমন্ত্রীকে যান্ত্রিক ধন্যবাদ জানানোর পাশাপাশি ক্যাপশনে সকলের উদ্দেশ্যে লিখেছেন, “আপনাদের এই পদক্ষেপ আরও বেশি করে দর্শকদের কাছে ভারতের এই বিজয়গাথাকে পৌঁছে দেবে বলেই আমার বিশ্বাস”। এই ছবির মুক্তির কথা প্রকাশ হতেই উচ্ছ্বাসে ফেটেছিল ভারতবাসী। সিনেমাপ্রেমীরা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে আছে নেই ছবি বড়পর্দায় দেখার জন্য। অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি উত্তেজিত রয়েছেন সিনেমাপ্রেমীরাও।

এই ছবিতে রণবীর সিংকে কপিল দেবের ভূমিকায় দেখা যাবে। এই ছবিতে কপিল পাজির স্ত্রী রোমির চরিত্রে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। এই ছবি শুধুমাত্র হিন্দিতে নয় তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালম ভাষাতেও মুক্তি পেতে চলেছে।

এই ছবিতে অভিনয় করার জন্য রণবীর সিং দীর্ঘদিন ধরে কঠোর পরিশ্রম চালিয়ে গিয়েছেন। তার কথা থেকেই জানা গিয়েছে ‘সিম্বা’ ছবিতে অভিনয় করার পর থেকেই এই ছবির জন্য প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছিলেন তিনি। নিজের শরীরের অতিরিক্ত পেশীবহুলতা কমিয়েছেন তিনি। এমনকি কপিলদেবের কাছে এই ছবিতে অভিনয়ের জন্য ট্রেনিংও নিয়েছেন রণবীর সিং। দীর্ঘদিন ব্যাটিং-বোলিং-এর অনুশীলন করে গিয়েছেন। কোকিল পাখির বিশেষ ধরনের ব্যাটিং এবং বোলিং স্টাইল ছিল সেগুলোও দীর্ঘ অনুশীলনের পর কিছুটা হলেও রপ্ত করতে পেরেছিলেন তিনি। বলাই বাহুল্য, ‘৮৩’তে অভিনয় করার জন্য দীর্ঘ পরিশ্রমের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাকে। এই মুহূর্তে সকলেই এই ছবি বড়পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন।

Related Articles

Back to top button