×
বলিউডবিনোদন

‘মাঝে মাঝে একটি ব্রা পরুন’, অন্তর্বাস না পরে ভিডিও শেয়ার করলেন উরফি জাভেদ

নেটিজেনদের মধ্যে অনেকেই তাকে অন্তত একটা অন্তর্বাস পরার পরামর্শ দিলেন

Advertisement

বিগ বস ওটিটি থেকে সিলভার স্ক্রীনে নিজে একটা বেশ ভালোমতো পসার জমিয়ে ফেলেছেন অভিনেত্রী উরফি জাভেদ। তার বোল্ড স্টাইল স্টেটমেন্ট এর জন্য মাঝে মধ্যেই আমরা তাকে বি-টাউনের চর্চায় দেখতে পাই। তা খোলামেলা পোশাকের থেকে শরীর দেখিয়ে তিনি এর আগেও নানান বিতর্কের সম্মুখীন হয়েছেন। কিন্তু এই সমস্তকে খুব একটা বেশি পাত্তা দিতে তিনি চান না। বরং সমস্ত সমালোচনাকে ছুড়ে ফেলে দিয়ে তিনি নিজের জীবনে এগিয়ে যেতে চান।

Advertisement

ইনস্টাগ্রাম এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে তিনি মাঝেমধ্যেই ধরা দেন নিজের বোল্ড অবতারে। পুরুষের মন ঘায়েল করা তার কাছে খুবই সহজ। এর আগেও তার পোশাক বিভ্রাট হয়েছে বটে, কিন্তু সমস্ত পোশাকেই তিনি নিজেকে দারুণভাবে মানিয়ে গুছিয়ে নেন। অ্যাওয়ার্ড ফাংশন থেকে শুরু করে মিউজিক ভিডিও, সব জায়গাতেই উরফি জাভেদ তার স্টাইল স্টেটমেন্ট দেখিয়ে সকলকে মোহিত করে রাখেন।

সম্প্রতি, উরফি জাভেদ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একেবারে নতুন একটি রিল ভিডিও আপলোড করলেন। তিনি এই ভিডিওতে একটি লাল রঙের ড্রেস পরে রয়েছেন। তবে সব থেকে চোখে পড়ার মতো বিষয়টি হলো, উরফি কিন্তু এই পোশাকের নিচে কোন রকম অন্তর্বাস পরেননি। তিনি নিজেই নিজের ভিডিওতে এই বিষয়টি স্বীকার করেছেন। অন্যান্য ভিডিওগুলির মত এই ভিডিওতেও উরফি জাভেদের মেকআপ অত্যন্ত আকর্ষণীয় এবং হালকা গোলাপী রঙের লিপস্টিকে তাকে আরো লাস্যময়ী লাগছে।

Advertisement

মাশকারা লাগিয়ে নিজের ডাগর চোখদুটিকে একেবারে অন্যরকম লুক দিয়েছেন অভিনেত্রী উরফি জাভেদ। হাইলাইটার এবং ব্লাশার ব্যবহার করে আরও আকর্ষনীয় হয়ে উঠেছেন তিনি। তবে তিনি যতই ভালোভাবে মেকআপ করুন না কেন, তার ট্রোলাররা তার অন্তর্বাস না পরা নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি। এই ভিডিওটি শেয়ার করতে না করতেই তার কমেন্ট বক্স ভর্তি হয়ে এরকম একাধিক কমেন্টে। অনেকে তাকে সমর্থন করলেও অনেকের কাছে পুনরায় বিতরকের বিষয় হয়ে উঠেছেন তিনি। তবে যাই হোক এই সমস্ত বিতর্ককে তিনি খুব একটা পাত্তা দিতে চাইছেন না। চলুন দেখে নেওয়া যাক উরফি জাভেদের এই নতুন লুক।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

Related Articles

Back to top button