জীবনযাপনসৌন্দর্য

২০২৫ সাল পর্যন্ত এই রাশিগুলির উপর শনিদেবের অশুভ প্রভাব থাকবে, জেনে নিন এর প্রতিকার

×
Advertisement

শনিদেব আমাদের ধরনের সবচেয়ে রাগী দেবতা হিসেবে বলা হয়। শিনিদেব আমাদের সকলের কর্ম অনুসারে ফল দান করেন। তাই শনীদেবের প্রভাবকে মানুষ খুব ভয় পায়। যাঁদের কুণ্ডলীতে শনি মহাদশা ও সাদে সতী, তাঁরা বিশেষ ধরনের পুজো করেন। সম্প্রতি, ২৯ এপ্রিল শনি কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন, যেখানে তিনি ২০২৫ সাল পর্যন্ত উপবিষ্ট থাকবেন। যা ৫টি রাশির উপর প্রভাব ফেলতে চলেছে, তাহলে চলুন এক এক করে সেই রাশিগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

Advertisement

এই পাঁচটি রাশির উপর শনির প্রভাব পরতে চলেছে:-

২৯ এপ্রিল ২০২২ থেকে ২৯ মার্চ ২০২৫ পর্যন্ত, মকর, কুম্ভ এবং মীন রাশির জাতকদের উপর শনির অর্ধেকের প্রভাব পড়বে। আমরা আপনাকে বলি যে এই প্রভাবের মোট 3টি পর্যায় রয়েছে। প্রতিটি পর্বের সময়কাল আড়াই বছর। যাঁদের উপর শনির সাদে সতী বা ক্ষোভ দৃষ্টি পড়ে তাদের জন্য সময়টি অত্যন্ত বেদনাদায়ক সময়।

Advertisement

একই সময়ে, কর্কট এবং বৃশ্চিক রাশির জাতকদের উপরও শনির দৃষ্টির প্রভাব থাকবে। আসুন আমরা আপনাকে বলি যে এই প্রভাব শনি সাদে সতীর মতোই। এ সময় একজন ব্যক্তিকে মানসিক, শারীরিক ও আর্থিক কষ্টের সম্মুখীন হতে হয়। যেখানে যাদের রাশিতে শনি শক্তিশালী অবস্থানে থাকে, তাদের ভাগ্য উজ্জ্বল হয়।

উপাচার্যের প্রক্রিয়া:-
এই সময়ে, শনির সাথে আপনার হনুমান জিরও পূজা করা উচিত। এতে মঙ্গল ও শনিবার নিয়মিত হনুমান চালিসা পাঠ করলে শনি গ্রহ শান্ত হয়। এছাড়া শনিবার শনিদেবের মূর্তির সামনে প্রদীপ জ্বালানোও খুব উপকারী, ও বিধি মত তার পুজা ও করতে হবে।

এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা জরুরী যে ভারত বার্তা যে কোনো ধরনের বিশ্বাস, তথ্যকে সমর্থন করে না। কোন তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে সংশ্লিষ্ট বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

Related Articles

Back to top button