টলিউডবিনোদন

Prosenjit-Rituparna: ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চেই ঋতুপর্ণার গোপন কথা ফাঁস, বুম্বাদার কথায় লজ্জায় অভিনেত্রী

×
Advertisement

গত কয়েকমাস ধরে স্টার জলসার পর্দায় সুপারস্টার জিৎ সঞ্চালিত নন-ফিকশন গেম রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ মন জিতে নিয়েছে দর্শকদের। এই শোতে দর্শকরা তাদের নিজেদের প্রিয় তারকাদের পেয়েছেন নতুন রূপে। একাধিক মজার খেলার মধ্যে দিয়ে এগিয়ে চলেছে এই শো। “ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে, ভালোবেসে ভালোবাসায় বেঁধে যে রাখে”, নিজের অভিনীত ছবির এই ভালোবাসার মন্ত্রকে সঙ্গী করেই অভিনেতা সঞ্চালক হিসেবে এগিয়ে নিয়ে যাচ্ছেন এই শো।

Advertisement

এই নন-ফিকশন রিয়্যালিটি শোয়ের প্রতি এপিসোডেই থাকে নতুন নতুন চমক। সাম্প্রতিক একটি এপিসোডে সকল তারকা প্রতিযোগীদের জন্য ছিল একটি বড় চমক। এই রিয়্যালিটি শোয়ের মঞ্চে উপস্থিত ছিলেন বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় হিট জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণা। পাশাপাশি সেদিন একই মঞ্চে উপস্থিত ছিলেন ‘অমর সঙ্গী’র জনপ্রিয় অভিনেত্রী বিজয়েতা পন্ডিতও। তবে শুরুর সময় থেকেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তর জুটি মন কেড়েছে সকলের। বলাই বাহুল্য, তা বহাল রয়েছে এখনো। সম্প্রতি সম্প্রচারিত হওয়া এপিসোডেই ঋতুপর্ণা সেনগুপ্ত গোপন কথা ফাঁস করেছেন টলিউডের বুম্বাদা। লজ্জায় লাল অভিনেত্রী।

আসলে অভিনেতা এদিন সেই সময়ের কথা বলেছেন যখন বাজারে অ্যান্ড্রয়েড ফোন তো দূরের কথা, সাধারণ মোবাইল ফোনের সেটও আসেনি। সেইসময় শুটিং সেটে আসতে দেরি হলেই অভিনেত্রী সকলকে একটাই কথা বলতেন। তিনি বাড়ির ফোন থেকেই জানাতেন, তার বাড়ির সামনে যে রেলগেট রয়েছে সেটি অনেকক্ষণ ধরেই বন্ধ তাই তার যেতে দেরি হচ্ছে। অভিনেত্রীর এই কাণ্ডের কথাই এদিন সকলের সামনে ফাঁস করে দিয়েছিলেন বুম্বাদা, যা শোনা মাত্রই সকলের সামনে লজ্জা পেয়ে যান অভিনেত্রী। তারকা প্রতিযোগীদের পাশাপাশি অভিনেত্রীর এমন কাণ্ডের কথা শুনে হেসে ফেলেন সঞ্চালক জিৎও। সম্প্রতি তারই কিছু ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

উল্লেখ্য, আসন্ন অমর সঙ্গী স্পেশাল এপিসোডেই দেখা মিলছিল এই দুই তারকার। প্রতি শনি-রবি স্টার জলসার পর্দায় রাত ৯.৩০’এ সম্প্রচারিত হয় এই নন-ফিকশন রিয়্যালিটি শো। সম্ভবত পরের সিজন থেকে সাধারনেরাও অংশ নিতে পারবেন এই শোতে।

Related Articles

Back to top button