বলিউডবিনোদন

ইন্টারনেটে ফাঁস হল সোনাম কাপুরের ছেলের অদেখা ছবি, মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

কিছুদিন আগেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সোনাম কাপুর

×
Advertisement

বলিউড এভারগ্রীন অভিনেতা অনিল কাপুরকে চেনেন না, এমন ভারতীয় খুঁজে পাওয়া মুশকিল। মিস্টার ইন্ডিয়া নামক এই অভিনেতা ৬৫ বছর বয়সে এসেও যেন বার্ধক্যের ছাপকে ভ্যানিশ করে দিয়েছেন। তাঁকে দেখলে সত্যিই বোঝা যাবে না, তার বয়সের গণ্ডি ৬৫ স্পর্শ করেছে। কেউ কেউ তো মনে করেন এখনো অভিনেতার ৪০ বছর বয়স হয়নি। এই এভারগ্রীন অভিনেতা বলিউডের একাধিক হিট ফিল্মে অভিনয় করেছেন। হিন্দি সিনেমার জগতে তাঁর অবদান সত্যিই অনস্বীকার্য। তবে আজকের এই প্রতিবেদন অনিল কাপুরকে নিয়ে নয়, বরং তাঁর মেয়ে সোনাম কাপুরকে নিয়ে।

Advertisement

সোনাম কাপুর নিজেও একজন বড় মাপের বলিউড অভিনেত্রী। তিনি একাধিক হিন্দি সিনেমাতে কাজ করে ভারতীয় দর্শকদের মনের মানুষ হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে এবং বিভিন্ন বলিউড সিনেমাতে কাজ করে মোটামুটি সর্বদাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন সোনাম। আসলে কিছুদিন আগেই সোনাম কাপুর মা হয়েছেন এবং তিনি এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। সোনামের মা হওয়ার খবর শুনে খুশিতে অশ্রুজলে ভিজেছেন পরিবার-পরিজন।

Advertisement

মা হওয়ার পর থেকে রীতিমতো সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন সোনাম কাপুর। মা হওয়ার পর সম্প্রতি এই অভিনেত্রী দেশে ফিরেছেন। আর তখনই সোনাম কাপুরের সদ্যোজাত শিশুর ছবি ক্যামেরাবন্দী হয়। আসলে ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রীর স্বামী তার ছেলেকে কোলে তুলে আদর করছেন। এই ছবিতে সোনাম কাপুরের সন্তানের মুখ দেখা যায়নি। তবে ইন্টারনেট দুনিয়াতে এই ছবি দাবানলের মতো ছড়িয়ে গেছে।

Related Articles

Back to top button