বিনোদন

সাহসীকতার সমস্ত সীমা অতিক্রম অতিক্রম করলো এই ওয়েব সিরিজ, ঘরে এক দেখুন (Web Seires)

Ullu তে Tadap ওয়েব সিরিজ হল এমনই একটি ওয়েব শো যার বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। ULLU-তে Tadap ওয়েব সিরিজ হল এমনই একটি ওয়েব শো যার বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরম সিং, ইন্দ্রনীল সেনগুপ্ত এবং শাইনি দীক্ষিত।

Advertisement

ULLU-তে Tadap ওয়েব সিরিজ এক দম্পতিকে নিয়ে যারা একে অপরের প্রেমে পাগল। উচ্চ বিদ্যালয়ের প্রণয়িনী হিসাবে শুরু করে, দম্পতি একটি নতুন জীবন শুরু করার জন্য একটি ছোট গ্রাম থেকে কলকাতায় স্থানান্তরিত হয়। তাদের মিষ্টি রোম্যান্স মন ভালো করে দেবে আপনার। দম্পতির জীবন একটি বড় মোড় নেয় যখন স্ত্রী নিজেকে একজন উদ্ভট ধনী যুবক ব্যবসায়ীর প্রেমে পড়ে যার সম্প্রতি বিবাহবিচ্ছেদ হয়েছে। স্বামীর প্রতি তার ভক্তি থাকা সত্ত্বেও, স্ত্রী ধনী ব্যবসায়ীর সাথে অন্তরঙ্গ সময় কাটাতে শুরু করে। আর তখনই দেখা যায় অন্তরঙ্গ বেডসীন। এরপর কি হবে? জানতে অবশ্যই ullu অ্যাপে এই ওয়েব সিরিজ দেখতে হবে।

Advertisement

Recent Posts