বিনোদন

Sapna Chaudhary Dance: সালোয়ার ছেড়ে শাড়িতে মঞ্চ মাতালেন স্বপ্না চৌধুরী, হরিয়ানভি কুইনের ভিডিও ভাইরাল

লক্ষাধিক মানুষ সোশ্যাল মিডিয়াতে স্বপ্না চৌধুরীকে ফলো করে থাকেন

Advertisement
Advertisement

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। আসলে ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন তারা অবশ্যই স্বপ্না চৌধুরীর নামটা শুনেছেন।

Advertisement
Advertisement

হরিয়ানভি ভিডিওর ব্যাপক জনপ্রিয়তা

আজকের ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জানেন। স্বপ্না চৌধুরী শুধু হরিয়ানায় নয়, উত্তরপ্রদেশ, পাঞ্জাব, চণ্ডীগড় এবং মধ্যপ্রদেশের মতো রাজ্যেও স্টেজ শো করতে যান। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান। লক্ষাধিক মানুষ সোশ্যাল মিডিয়াতে স্বপ্না চৌধুরীকে ফলো করে থাকেন। তাই তো কোনো নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসলেই তা চোখের পলকে তুমুল ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়াতে। সম্প্রতি এমনই একটি ভিডিও নিয়ে তুমুল চর্চা চলছে বিভিন্ন সামাজিক মাধ্যমে।

Advertisement

ভাইরাল ভিডিওর বিবরণ

স্বপ্না চৌধুরীর এই নতুন ভাইরাল হওয়া ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে। তবে এই ভিডিও একটু আলাদা ধরনের। এতে স্বপ্না একটি লাইভ স্টেজ শো করেন, যেখানে তিনি সালোয়ার স্যুট এর বদলে শাড়িতে ধরা দেন। মঞ্চে ক্রিম রঙের শাড়িতে দেখা যায় স্বপ্নাকে। এই ভিডিওটি ইউটিউবে আপলোড করা হয়েছে স্বপ্না চৌধুরী ফ্যান নামের অ্যাকাউন্টে। আপনারা সকলেই জানেন যে স্বপ্না চৌধুরী সবসময় সালোয়ার সুট পরেন। তবে এবার শাড়িতে আলাদা সুন্দরী লাগছিলেন তিনি। ভিডিওটি এখন পর্যন্ত ১৮ লাখের বেশি বার দেখা হয়েছে। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button