বিনোদনবলিউড

Sapna Chaudhary: স্বপ্না চৌধুরীর ‘তেরি আঁখ্যা কা ইয়ো কাজল’ গানে নেচে ঝড় তুললেন, ভিডিও ভাইরাল

আজকাল হরিয়ানভী ইন্ড্রাস্ট্রিতে স্বপ্না চৌধুরী একটা ব্র্যান্ড হয়ে উঠেছে

Advertisement
Advertisement

বর্তমানে ইন্টারনেটে ব্যাপক জনপ্রিয় হয় হরিয়ানভি স্টেজ ড্যান্স শো। কেউ যদি এই ধরনের ভিডিও পছন্দ করে থাকেন তাহলে আপনি অবশ্যই স্বপ্না চৌধুরীকে চিনবেন। এক প্রকার ইন্টারনেট দুনিয়াতে সর্বদাই লাইমলাইটে থাকছেন এই তারকা। তার স্টেজ শো দেখতে ভিড় জমান প্রায় হাজার হাজার মানুষ। তবে আজকাল হরিয়ানভী ইন্ড্রাস্ট্রিতে স্বপ্না চৌধুরী একটা ব্র্যান্ড হয়ে উঠেছে।

Advertisement
Advertisement

স্বপ্না চৌধুরীর জনপ্রিয়তা

সোশ্যাল মিডিয়াতে স্বপ্না চৌধুরীর জনপ্রিয়তা ব্যাপক। আজকালকার বেশিরভাগ হরিয়ানভি স্টেজ ডান্স শোতে দেখা যায় এই ডান্সারকে। এই ডান্সারের ফ্যান ফলোয়ার বিশাল। তিনি স্টেজে পারফর্ম করতে শুরু করলে আট থেকে আশি সকলেই ভিড় জমান। তাঁর পারফরমেন্সের সময় হাজার হাজার লোক ভিড় করেন। গানের তালে তাঁর লাস্যময়ী কায়দায় নাচ পছন্দ হয় সকলের। এমনকি আজকাল তো তার স্টেজ শোতে ভিড় যেকোনো কর্নসাটকে ছাপিয়ে যাবে। আর তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এবং প্রচুর মানুষ যাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দেন।

Advertisement

ভাইরাল ভিডিওর বিবরণ

স্বপ্না চৌধুরীর এই স্টেজ পারফরমেন্স ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে এই হরিয়ানভি ডান্সার একটি স্যুট সালোয়ার পরেছেন যাতে তাঁকে অত্যন্ত সুন্দরী লাগছিল। হালকা মেকআপ এবং সেইসাথে ‘তেরি আঁখ্যা কা ইয়ো কাজল’ গানের তালে অসম্ভব সুন্দর অভিব্যক্তি নেটিজেনদের মন জয় করে নিয়েছে। ভিডিওতে স্বপ্না চৌধুরীকে পিঙ্ক রংয়ের স্যুটে ব্যাপক সুন্দরী লাগছিল। এই ভিডিওটি সম্প্রতি স্বপ্না চৌধুরী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন। ভিডিওটি অনেক মানুষ দেখেছেন ও ২.৯ হাজার মানুষ লাইকও করেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button