×
ভাইরাল & ভিডিও

পুষ্পা স্টাইলে তুমুল নাচ করে CSK কে সমর্থন জানাল দুই কমবয়সী সুন্দরী যুবতী, ব্যাপক ভাইরাল ভিডিও

'ও অন্তভামা' গানের তালে হাতে ব্যাট নিয়ে তুমুল নাচ করেছেন দুই যুবতী

Advertisement

ক্রিকেটপ্রেমীদের কাছে চলতি বছরের টাটা আইপিএল ২০২২ প্রত্যেকদিনের বিনোদনের বুস্টার ডোজ। আজকাল সবাই বিকেল হলেই আইপিএলের ব্যাট-বলের ছন্দে নিজেদের জীবন মিলিয়ে দেন। শুধুমাত্র আইপিএলের ফ্যান যে ছেলেরা এমনটা নয়। অনেক মেয়ে আজকাল ক্রিকেট ভালোবাসতে শুরু করেছে। বিশেষ করে নিজেদের প্রিয় দলের হয়ে গলা ফাটানোর জন্য হয়তো প্রথম সারিতেই পাওয়া যাবে মেয়েদের। এরইমধ্যে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে দুটি কমবয়সী যুবতী পুষ্পা স্টাইলে চেন্নাই সুপার কিংসকে সমর্থন করছেন।

Advertisement

চলতি বছরের আইপিএল সিজেনে চেন্নাই সুপার কিংসের পারফরম্যান্স একদমই ঠিক ছিল না। শুরু থেকেই একের পর এক ম্যাচ হেরেছে চেন্নাই। তবে ধোনি বা চেন্নাই ফ্যানেরা দলের থেকে দূরে সরে যায়নি। আগের মতই একই উত্তেজনা নিয়ে তারা স্টেডিয়ামে পৌঁছে গেছে নিজের প্রিয় দলের হয়ে চিয়ার করার জন্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে দুই কমবয়সী যুবতী চেন্নাইকে সাপোর্ট করতে বলিউড স্টাইলে কীর্তি করেছে যা ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে পড়েছে।

আসলে ওই দুই চেন্নাই সমর্থক আল্লু অর্জুনের জনপ্রিয় সিনেমা পুষ্পা স্টাইলে দলের হয়ে শেয়ার করেছে। তাদের পরনে ছিল সিএসকে জার্সির সাথে মানানসই হলুদ রঙের শাড়ি। এছাড়াও হাতে ব্যাট। তারা “ও অন্তভামা” গানের তালে হাতে ব্যাট নিয়ে লাস্যময়ী ভঙ্গিতে তুমুল নাচ করেছে। এমনকি গানের মাঝে তারা তাদের প্রিয় আইপিএল দলের কথা উল্লেখও করেছেন।

Advertisement

সিএসকে সমর্থকের ওই নাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে সুপারহিট। ইন্টারনেট দুনিয়ার আনাচে-কানাচে ছড়িয়ে গিয়েছে ওই ভিডিও। অসংখ্য মানুষ ভিডিওতে লাইক করেছেন এবং অনেকেই কমেন্ট করে জানিয়েছেন যে তারাও চেন্নাই সুপার কিংসের পাশে রয়েছে। তবে দুঃখের বিষয় এই যে সিএসকে চলতি বছরের টুর্ণামেন্টে ৮ টি ম্যাচ খেলে মাত্র ২ টিতে জিতেছে। চেন্নাই বর্তমানে পয়েন্ট টেবিলের ৯ নম্বর স্থানে রয়েছে যার নিচে শুধুমাত্র রয়েছে মুম্বাই।

Related Articles

Back to top button