×
বলিউডবিনোদন

লাল লেহেঙ্গায় হট পোজে ব়্যাম্প ওয়াক অভিনেত্রী মালাইকার, ছবি দেখে পাগল ফ্যানেরা

অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্টে ১.৫২ লাখের বেশি মানুষ লাইক দিয়েছেন

Advertisement

বলি টাউনে একাধিক অভিনেত্রীর লাস্যময়ী রূপের খোঁচাতে ক্লিন বোল্ড হয়ে যান লাখ লাখ নেটিজেন। তবে হটনেস দিয়ে ভক্তদের পাগল করে দেওয়ার ক্ষমতা রাখেন জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স বাড়লেও তাঁর শরীর ও মন যেন ২০ বছরের এক যুবতীর। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর শরীরী ভাঁজের ফাঁদে মন হারিয়েছেন লাখ লাখ পুরুষ। এছাড়াও নিজের থেকে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে মাখোমাখো সম্পর্ক রেখে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি। তবে সম্প্রতি তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন তাঁর ফ্যাশন সেন্সের জন্য।

Advertisement

বরাবর সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন মালাইকা আরোরা। তিনি ভক্তদের সাথে নিরবিচ্ছিন্ন যোগাযোগ বজায় রাখার জন্য মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি অভিনেত্রীর এমনই এক ছবি ব্যাপক ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা ছবি দেখে একেবারে চোখ কপালে তুলেছেন। কেউ কেউ তো অভিনেত্রীর সৌন্দর্যের প্রেমে বিভোর হয়ে পড়েছেন।

আসলে সম্প্রতি জনপ্রিয় বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রী একটি লাল লেহেঙ্গা পরে বোল্ড অবতারে ফটোশুট করেছেন। লেহেঙ্গা লুকের সাথে বেশ মানিয়েছে অভিনেত্রীর হালকা মেকআপ ও পনিটেল স্টাইলে বাঁধা চুল। অভিনেত্রী ব়্যাম্পওয়াক করার সময় ওই ছবিগুলি তোলা হয়েছিল।

Advertisement

অভিনেত্রী নিজের ব়্যাম্প ওয়াকের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। লাল লেহেঙ্গায় হট পোজ দিয়ে লাখ লাখ পুরুষ অনুরাগীর মন জয় করে নিয়েছেন তিনি। এমনকি অনেকেই অভিনেত্রীর ছবি থেকে চোখ ফেরাতে পারেননি। ছবি পোস্ট করার কিছু ঘণ্টার মধ্যেই তাতে লাখ লাখ লাইক চলে এসেছে। এছাড়া অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়ে অনেকেই কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন ইনস্টাগ্রাম পোস্টে।

Related Articles

Back to top button