×
ভাইরাল & ভিডিও

Viral: জঙ্গল থেকে লোকালয়ে চলে এসেছে দুটি বিরাট ভাল্লুক, হুলুস্থুল কান্ড উড়িষ্যায়

ঘটনাটি ঘটেছে উড়িষ্যার নবরংপুর জেলার একটি ছোট্ট গ্রামে

Advertisement

আজকালকার দিনে কমবেশি সকলেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবার সাথে বহুল পরিচিত। প্রযুক্তির দুনিয়াতে তাল মিলিয়ে চলতে গেলে মোবাইল ফোন থাকা খুবই জরুরি। আর যাদের স্মার্টফোন আছে তাদের কাছে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নেই, এমন সংখ্যা হয়তো খুবই কম। বলা যেতে পারে, আলাদিনের আশ্চর্য প্রদীপ হল সোশ্যাল মিডিয়া। এতে দিন দুনিয়ার বিভিন্ন খবর এক ক্লিকেই পাওয়া যায়।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে আজকাল সকলেই কিছু না কিছু পোস্ট করে থাকে। আসলে দৈনন্দিন জীবনে চলার পথে অবাক করা কিছু ঘটনার সম্মুখীন হলেই মানুষেরা মোবাইল ক্যামেরা বার করে বিশেষ মুহূর্তটিকে ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ার দরবারে পোস্ট করে। এরজন্য দুনিয়ার যেকোনো প্রান্তের খবর চোখের পলকে পৌঁছে যায় অন্য প্রান্তে থাকা এক মানুষের কাছে। বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি একটি ভয়ঙ্কর ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে আপনিও আঁতকে উঠবেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে জঙ্গলের নিকটবর্তী এক গ্রামে হঠাৎ করেই ঢুকে গিয়েছে বিরাট দুটি ভাল্লুক। তাদের তাড়ানোর জন্য হুলুস্থুল পড়ে গেছে গ্রামবাসীদের মধ্যে। ঘটনাটি ঘটেছে উড়িষ্যার নবরংপুর জেলার উমারকট গ্রামে। ভিডিওতে স্পষ্ট দেখা গিয়েছে বিরাট দুই কালো ভাল্লুক লোকালয়ে ঢুকে পড়েছে। ভাল্লুক দুটিকে তাড়ানোর জন্য গ্রামবাসীরা আগুন জ্বালিয়ে এবং চিৎকার করে তাদের পিছনে দৌড়াচ্ছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই মুহুর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Advertisement

ভিডিওর শেষ অংশে দেখা যায় দুটি ভাল্লুককে জঙ্গলের দিকে তাড়িয়ে দিতে সক্ষম হয় গ্রামবাসীরা। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই নেটিজেনরা লাইক কমেন্ট এবং শেয়ার করে ভাইরাল করে দেয়। অনেকেই কমেন্ট করে গ্রামবাসীদের সাহসিকতার প্রশংসা করেছে।

Related Articles

Back to top button