×
বলিউডবিনোদন

Priyanka Chopra: মধ্যরাতে সুখবর, মা হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

Advertisement

মধ্যরাতেই সুখবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। মা হলেন তিনি। সারোগেসির মাধ্যমে নিজেদের প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। মধ্যরাতে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে নিজের মা হওয়ার কথা লিখে জানিয়েছেন অভিনেত্রী। তবে সেই সদ্যোজাত ছেলে না মেয়ে সেই সম্বন্ধে এখনো পর্যন্ত কোনো তথ্য দেননি এই তারকা দম্পতি। আপাতত এই খবর পেয়ে খুশি তাদের পরিবারের সদস্যরাও। পাশাপাশি তাদের শুভেচ্ছাবার্তায় ভরিয়েছেন তাদের অগণিত ভক্তরাও।

Advertisement

অভিনেত্রীর লেখা থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে নিজেদের প্রথম সন্তান আশায় তারা ভীষণভাবে খুশি হয়েছেন। এই সময়টা তাদের কাছে ভীষণভাবে দামী, তা তাদের কথা থেকেই বোঝা গিয়েছে। নিজেদের এই বিশেষ সময়চাটা তারা একটু একান্তে কাটাতে চান। অভিনেত্রী আশা করেছেন তাদের এই ব্যক্তিগত সময়টা নিজেদের মতো করে তাদের কাটাতে দেবেন সকলেই। এই মুহূর্তে তিনি নিজের পরিবারকেই পুরোপুরি সময় দিতে চান। এই পোস্ট শেয়ার করে নিক জোনাসকে মেনশন করে দিয়েছিলেন তিনি। অভিনেত্রী মধ্যরাতে এই পোস্ট করার পর থেকেই, তা রীতিমতো ঝড়ের গতিতে ছড়িয়ে গিয়েছে চারিদিকে।

গতবছরের শেষের দিকেই চারিদিকে গুজব রটেছিল নিক জোনাস এর সাথে অভিনেত্রীর বিচ্ছেদ ঘটতে চলেছে কারণ, তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের নামের পাশ থেকে নিক জোনাসের পদবি সরিয়ে নিয়েছিলেন। তবে এই ঘটনার যে কোনো সত্যতা নেই, তা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রীর মা। পরে অবশ্য এক সাক্ষাৎকারে অভিনেত্রীও এই বিষয়ে মুখ খুলেছিলেন। বিষয়টা যে পুরোটাই গুজব তা স্পষ্ট জানিয়েছিলেন তিনি।

Advertisement

টলিউডের পাশাপাশি বলিউডেও ইতিমধ্যে একাধিক কাজ করে ফেলেছেন অভিনেত্রী। হিন্দির পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রিতেও অভিনেত্রী হিসেবে পরিচিত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন তিনি এবং নির্জন আজ দু’জনেই বাবা-মা হতে চান। সেই নিয়ে তারা ভাবনা চিন্তাও করেছেন। তবে খোলসা করে সেইসময় কিছুই জানাননি তারা। তবে বর্তমানে এই তারকা দম্পতির বাবা-মা হওয়ার খবরে যে বেজায় খুশি সকলে, তা তাদের প্রতিক্রিয়া দেখেই বোঝা যাচ্ছে। আপাতত তাদের সন্তানের মুখ দেখার অপেক্ষায় রয়েছেন সকলেই।

Related Articles

Back to top button