×
ভাইরাল & ভিডিও

Viral: সামাজিক ট্যাবু ভেঙে বুলেটে চেপে বিয়ে করতে যাচ্ছে নববধূ, মুহূর্তে ভাইরাল ভিডিও

নববধূ লাল লেহেঙ্গা এবং ভারী সমস্ত গয়না পরেই রাস্তা দিয়ে বুলেট বাইক চালিয়েছে

Advertisement

বর্তমান যুগে আট থেকে আশি সকলেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে অ্যাকাউন্ট খুলে রেখেছে। বিশ্বজুড়ে জনপ্রিয় ফেসবুক ইনস্টাগ্রাম এবং টুইটারের মতো সোশ্যাল মিডিয়া সাইট। এই সমস্ত সোশ্যাল মিডিয়া সাইটে প্রতিমুহূর্তে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোস্ট হয়। সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে কখনও দেখা যায় কোনো কেউ নিজের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়েছে, তো কখনও দেখা যায় আশ্চর্যকরা কোনো ঘটনার কিছু মুহূর্ত। এখন সব জায়গায় বিয়ের সিজিন চলছে জমজমাটভাবে। তাই সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই দেখা যাচ্ছে নবদম্পতির ছবি ও ভিডিও।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে আপনিও অবাক হয়ে যাবেন। সাধারণত কনে বাড়ির মানুষজন বর আসার জন্য অপেক্ষা করে। কনে লাজুক হয়ে বসে থাকে এবং সবার নজর থাকে বরের দিকেই। তবে এবারের ভাইরাল ভিডিওতে রয়েছে সামান্য টুইস্ট। সামাজিক ট্যাবু ভেঙে দেখা গেল বিয়ের অনুষ্ঠানে জমজমাট এন্ট্রি নিল নববধূ। উপস্থিত আত্মীয়-স্বজনের চোখ ছিল নববধূর দিকেই।

আসলে নববধূ বুলেট বাইক চালিয়ে বিয়ে করতে এসেছিলেন। ভিডিওতে দেখা গিয়েছে, নববধূ লাল লেহেঙ্গা এবং ভারী সমস্ত গয়না পরেই রাস্তা দিয়ে বুলেট বাইক চালিয়ে যাচ্ছে। নববধূর এই স্টাইল নেটিজেনদের ব্যাপক পছন্দ হয়েছে। এই ভিডিওটি ইনস্টাগ্রামে witty_wedding নামে একটি অ্যাকাউন্ট শেয়ার করেছে। ক্যাপশনে লেখা রয়েছে, “যখন আপনার পরিবার আপনার প্রেমের বিয়ের জন্য সম্মত হয়।”

Advertisement

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই নেটিজেনরা তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে। বিশেষ করে নেটিজেনদের পছন্দ হয়েছে নববধূর এমন বোল্ড এন্ট্রি। অনেকেই কমেন্ট করে আগামী জীবন সুখের হওয়ার আশীর্বাদ জানিয়েছে। তবে কিছু নেটিজেনের মন্তব্য এমন ভারি ড্রেস পরে হেলমেট ছাড়া রাস্তায় বাইক চালানো একদমই ঠিক হয়নি। তবে সব মিলিয়ে সোশ্যাল মিডিয়াতে এখন ভাইরাল নববধূর ওই ভিডিও।

Related Articles

Back to top button