টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

TRP List: মায়া মমতা ফ্রি দিয়েই কামাল করে দিল ‘খুকুমণি’, পুজো মিটতেই টিআরপি কমলো ‘মিঠাই’এর

সপ্তাহের বৃহস্পতিবার মানেই ধারাবাহিকের ফল প্রকাশের দিন। এই দিন প্রতিটি কলাকুশলী অপেক্ষা করে থাকেন নিজেদের কাজের রিপোর্ট কার্ড দেখার জন্য। শুধু অভিনেতা অভিনেত্রী নয় এই টিআরপি দেখার অপেক্ষায় থাকেন বাঙালী দর্শকেরা। এদিকে গত সপ্তাহে দর্শকদের চিন্তা খানিকটা বেড়ে গিয়েছিল কারণ দীপাবলি উপলক্ষে টিআরপি লিস্ট বেরোতে দেরি হয়েছিল। তবে এসপ্তাহে একেবারে দিনের দিন অর্থাৎ আজ টিআরপি লিস্ট বেরিয়ে গিয়েছে।

বিগত কয়েকমাস যাবৎ সবাইকে টেক্কা দিয়ে একেবারে রাজ করে চলেছে মিঠাই ধারাবাহিক। এবারের টিআরপি লিস্টে শীর্ষ স্থানে তার কোনো পরিবর্তন চোখে পড়ল না। সবাইকে টেক্কা দিয়ে আবারো বাংলার সেরার সেরা হল মিঠাই। তবে আগের সপ্তাহের থেকে এসপ্তাহে কিছুটা নম্বর কমেছে। এই সপ্তাহে সিড আর মিঠাইয়ের ঝুলিতে প্তাপ্ত নম্বর হল ১০.২।

অন্যদিকে যমুনা ঢাকি কোমর কষেছে, এসপ্তাহে ৮.৪ পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে নিজের পাকাপাকি জায়গা করলো। আর তৃতীয় স্থানে উঠে এসেছে উমা, এসপ্তাহে ৭.৯ পয়েন্ট পেয়েছে সে। অন্যদিকে দেশের মাটি’কে সরিয়ে স্টার জলসায় নতুন শুরু হয়েছে ‘খুকুমনি হোম ডেলিভারি’। শুরুর আগে এই ধারাবাহিক নিয়ে বিতর্ক চরমে উঠলেও খুকুমণি প্রমাণ করে দিল কেরামতি সে দেখাতে জানে। প্রথম সপ্তাহেই টিআরপি তালিকার সেরা পাঁচে নিজের জায়গা করে নিল। টিআরপিতে চতুর্থ স্থান দখল করলো দীপান্বিতা রক্ষিত এবং রাহুল মজুমদারের কামব্যাক শো, ‘খুকুমণি হোম ডেলিভারি। দুজনের প্রাপ্ত নম্বর ৭.৫। আর ৭.৪ পেয়ে পঞ্চম স্থান দখল করলো অপরাজিতা অপু।

ষষ্ঠ স্থানে পিছিয়ে পড়েছে রাসমনি উত্তর পর্ব। আর সপ্তম স্থানে শ্রীময়ী এগিয়ে এসেছে আর যুগ্ম ভাবে আছে মন ফাগুন। অষ্টম স্থানে এগিয়ে এল আমাদের এই পথ যদি না শেষ হয়। আর নবম স্থানে এগিয়ে এসেছে খেলাঘর। আর দশম স্থানে জায়গা করলো কড়ি খেলা। আর দশম স্থানে পিছিয়ে গেল ধূলোকণা। এই সপ্তাহে সেরা দশের জায়গার জন্য হড্ডাহাড্ডি লড়াই করেছে বেশ কিছু ধারাবাহিক।

তবে আশ্চর্যজনকভাবে প্রথম দশে জায়গা করে নিতে পারল না ‘খড়কুটো’। করুণ দশা বলতে পারেন এই ধারাবাহিকের। এই প্রথম সেরা দশের তালিকা থেকে নামও বাদ পড়েছে এই ধারাবাহিকের। সৌজন‍্য গুনগুনের সুখের সংসারে তিন্নি দিদির প্রবেশেই এই অঘটনটা ঘটেছে বলে মনে হচ্ছে একাংশের। সৌগুনের মাঝে তিন্নির এই আচমকা ঢুকে পড়াটা একদম মেনে নিতে পারছে না দর্শক, তা স্পষ্ট হল এই সপ্তাহের টিআরপি তালিকা। পাশাপাশি এসপ্তাহে সেরা দশে জায়গা হয়নি ‘কৃষ্ণকলি’।

অন্যদিকে নন-ফিকশন শো গুলির মধ্যে ফের বাজিমাত করল মহারাজের ‘দাদাগিরি’। সৌরভ সঞ্চালিত এই শো-এর টিআরপিতে প্রথম নম্বর পেল ৭.৩। অন্যদিকে জি বাংলার ডান্স রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স-এর প্রাপ্ত রেটিং ৫.৮। অন্যদিকে স্টার জলসার রিয়ালিটি শো সুপার সিঙ্গারের টিআরপির এক্কেবারে নীচে, মাত্র ৩.৭।

এক নজরে দেখে নিন এই সপ্তাহের সেরা দশের তালিকা-

১.মিঠাই- ১০.২

২.যমুনা ঢাকি- ৮.৪

৩.উমা, সর্বজয়া- ৭.৯

৪.খুকুমণি হোম ডেলিভারি- ৭.৫

৫.অপরাজিতা অপু- ৭.৪

৬.করুণাময়ী রাণী রাসমণি- ৭.০ (ষষ্ঠ)

৭.শ্রীময়ী- ৬.৬, মন ফাগুন- ৬.৬ (সপ্তম)

৮.আমাদের এই পথ যদি না শেষ হয়- ৬.৫

৯.খেলাঘর- ৬.৩

১০.ধূলোকণা, কড়ি খেলা-  ৬.২

Related Articles

Back to top button