টলিউডবিনোদনমিউজিক

Anupam-Piya: কলেজের বন্ধুত্ব থেকে প্রেম, বিয়ের ছ’বছরে দাম্পত্য জীবনের সমাপ্তি অনুপম-পিয়ার!

×
Advertisement

৬ বছরের বৈবাহিক জীবনে ইতি টানলেন এবার টলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক গায়ক অনুপম রায় এবং গায়িকা পিয়া চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছেন অনুপম রায়। একসময়ে গানের প্রতি ভালোবাসা দুজনকে এক করেছিল। কলেজ থেকেই বন্ধুত্ব তারপর প্রেমের সূত্রপাত হয়। গান একদিন দুজনকে কাছাকাছি এনেছিল । বস পরবর্তীতে ২০১৫ সালে নিজেদের প্রেমের সম্পর্ককে সাত পাক ঘুরে পূর্ণতা দিয়েছিল। কিন্তু বৃহস্পতিবার আচমকাই সকলকে অবাক করে দিয়ে ডিভোর্সের ঘোষণা সারলেন সংগীত শিল্পী অনুপম রায় ও তাঁর স্ত্রী পিয়া। এদিন টুইটারে এক আনুষ্ঠানিক বার্তার মাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের ঘোষণা সারেন দুজনে। 

Advertisement

বৃহস্পতিবার ঠিক আমিরি কায়দায় এদিন নিজেদের ডিভোর্সের ঘোষণা সারলেন অনুপম। তিনি স্পষ্ট জানান, আমিরের মতো তিনি বললেন বিয়ে ভাঙলেও বন্ধুত্বের সম্পর্কটা অটুট থাকবে। যেমনটা জানিয়েছিলেন আমির-কিরণ। অনুপম লেখেন, ‘আমরা দুজনে পারস্পরিক সম্মতিতে বিয়ের সম্পর্কটা ভেঙে বেরিয়ে আসবার সিদ্ধান্ত নিয়েছি, আমরা এবার নিজেদের পথে চলব বন্ধু হিসাবে’।

Advertisement

২০২১ এর ২ রা অক্টোবর বিয়ের ছয় বছর সম্পূর্ণ করছিলেন অনুপম রায় এবং পিয়া চক্রবর্তী। আজ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুপম রায় জানালেন, ব্যক্তিগত কিছু কারণে তারা দুজনেই এই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। স্বামী-স্ত্রী হিসেবে তারা আর এক সঙ্গে থাকবেন না। কিন্তু তারা খুব ভালো বন্ধু ছিলেন আছেন এবং ভবিষ্যতে থাকবেন। কোন তিক্ততা নয়- বরং বন্ধুত্বের সম্পর্ক আগের মতো স্থিতিশীল রেখে এই বৈবাহিক সম্পর্ক থেকে বেরিয়ে এলেন দুজনে।

এদিন ট্যুইটারে অনুপম আরো লেখেন, ‘আমরা পরিবার, পরিজন ও বন্ধু এবং শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞ এই সফরের প্রতিটা পদক্ষেপে পাশে থাকবার জন্য। আমাদের প্রতি এই সহানুভূতি এবং বোঝাপড়াটা একইরকমভাবে বজায় রাখুন। যাতে ব্যক্তিগত জীবনের এই পরিবর্তনটা আমরা আত্মমর্যাদা এবং গোপনীয়তার সঙ্গে পার করতে পারি’।

উল্লেখ্য, কোভিডের দ্বিতীয় ঢেউ আসার পর সেই পরিস্থিতিতে সাধারণ মানুষের কথা ভেবে সেফহোম গড়ে তুলেছিলেন অনুপম পিয়া, পরমব্রত চট্টোপাধ্যায়ের মত সেলেবরা। অনুপমের এই সিদ্ধান্তে পাশে ছিলেন তাঁর স্ত্রী। যশ ঝড়ের সময় দুস্থ মানুষদের পাশে ছিলেন এই জুটি৷ টলিউডের কাছের মানুষদের নিয়ে পার্টি করতে দেখা যেত অনুপম এবং পিয়াকে। পরবর্তী সময়ে হয়ত একই চিত্র দেখা যাবে কিন্তু সম্পর্কটা আর এক থাকবে না।

Related Articles

Back to top button