বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Nora Fatehi: ‘দিলবর’ নয় বরং ‘কুসু কুসু’ হয়ে উঠলেন নোরা, নেট দুনিয়াতে ঝড় তুললেন বেলি ড্যান্সার

×
Advertisement

নোরা ফাতেহি। ভারতীয় নয় ইনি হলেন আরবী কন্যা। চোখে অনেক স্বপ্ন নিয়ে বলি ইন্ড্রাস্টিতে পা রাখেন। ২০১৭ সালে, হার্ডি সান্ধুর একটি মিউজিক ভিডিও “নাহ”-এ দিয়ে বলিউডে অভিষেক করেন। প্রথমে এই মেয়ের সেভাবে খ্যাতি না হলেও ধীরে ধীরে পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য পাকাপোক্ত জায়গা করেন এই আইটেম গার্ল।

Advertisement

‘রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। এরপর ‘বাহুবলি’ তে অভিনেত্রীকে আইটেম ডান্স করতে দেখা যায়। সেভাবে কোনো সিনেমাতে অভিনয় না করলেও নাচের তালে সকলের স্বপ্ন পরী হয়ে উঠেছেন নোরা।নোরা খুব দরিদ্র পরিবারের মেয়ে ছিলেন। খুব কম বয়সে পরিবারের জন্য কাজ করেন। এরপর ভারতে প্রথমে মডেলিং দিয়ে নিজের কেরয়ার শুরু করেন। এরপর অভিনয় করার সিদ্ধান্ত নেন।

Advertisement

কয়েকটি দক্ষিণ ভারতীয় সিনেমাতে আইটেম ডান্স করার পর নোরার বেশ নাম হয়। জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেব জয়তে’ সিনেমাতে ‘দিলবর’ গানটি আইটেম ডান্সের পর নোরার ভাগ্য পুরোপুরি পাল্টে যায়। এখন বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার হিসেবে পরিচিতি পান এই বেলি ড্যান্সার। ফের ‘সত্যমেব জয়তে ২’এর আইটেম নম্বর নোরার এই নতুন গান ঝড় তুললো। এবার আর দিলবর না নতুন নাম হল ‘কুসু কুসু’।

জন আব্রাহামের আসন্ন ছবি ‘সত্যমেব জয়তে ২’এর এই নতু আইটেম নম্বর ইউটিউবে মুক্তি পেতেই দেদার ভিউ বাড়ছে এই গানের। এই গানটি লিখেছেন তানিশক বাগচী। গানের সিগনেচার স্টেপে নিজের শরীরি হিল্লোলে আর আবেদনময়ী চাহনিতে ঝড় তুললেন ‘কুসু কুসু’ নোরা। নেটিজেনরা ইতিমধ্যে দারুণ পছন্দ করেছে এই গান।

আগামী ২৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘সত্যমেব জয়তে টু’। দুর্নীতির বিরুদ্ধে জন আব্রাহামের লড়াইয়ের নতুন গল্প উঠে আসবে এই ছবিতে। ইতিমধ্যে সামনে এসেছে ছবির ট্রেলার। তিন মিনিট সতেরো সেকেন্ডের এই ট্রেলার জুড়ে রীতিমতো ধামাকা দেখিয়েছেন জন। জন নোরা ছাড়াও ছবিতে অন্যান্যা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দিব্যা খোসলা কুমার, রাজীব পিল্লাই, অনুপ সোনির মতো কলাকুশলীরা। এই নতুন ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন মিলাপ জাভেরি। ট্রেলার দেখে বোঝাই যাচ্ছে ফের একবার পর্দায় ঝড় তুলতে আসছে জন। ইতিমধ্যে নোরার নাচের প্রশংসা করেছেন বলিউড স্টাররা।

 

Related Articles

Back to top button