নিউজরাজ্য

“পায়ের তলায় মাটি নেই বলেই গজমুমোকে নিয়ে আমার ওপর হামলা চলেছে”, বিমলের নাম না উল্লেখ করে তোপ দিলীপের

Advertisement

আলিপুরদুয়ারে দিলীপ ঘোষের কনভয়ের ওপর হামলার প্রতিবাদে গলার সুর তুলেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি একই সূত্রে তৃণমূল কংগ্রেস ও সেই সাথে গোর্খা জনমুক্তি মোর্চাকে আক্রমণ করেছেন। এমনকি উত্তরবঙ্গ পুলিশের তীব্র নিন্দা করেছেন তিনি। সে দাবি করেছে পায়ের তলায় মাটি নেই দেখে শেষ পর্যন্ত হত্যার রাজনীতিতে নাচছে তৃণমূল। তিনি বিদ্রূপের সুরে বলেছেন, “গজমুমো ও টিএমসির নতুন জোট হয়েছে। গজমুমো পাহাড়ে তিনটে আসনে ছিল। বাকি উত্তরবঙ্গে তৃণমূলের পায়ের তলায় মাটি নেই। তারা যৌথ ভাবে হিংসার মাধ্যমে বিজেপিকে রোখার চেষ্টা করছে।”

বিমল গুরুংয়ের নাম না উল্লেখ করে চরম নিন্দা করেছেন দিলীপ ঘোষ। তিনি বলেছেন এইসব মমতার প্ল্যান। তিনি নবান্নে বসবেন আর আরেক নেতাকে পাহাড়ে বসাবেন। আসলে সবই সেটেলমেন্ট এর খেলা। টাকা দিয়ে সবকিছু কিনে নেয়া হয়েছে। প্রচুর টাকা দেওয়া হচ্ছে। তা দিয়ে পাহাড়ে পার্টি অফিস হচ্ছে। চা বাগানে টাকা বিলি করা হচ্ছে। তাতে উৎসাহিত হয়ে কিছু লোক রাস্তায় নেমে এটা করেছে। আর পুলিশ যদি চাইত এই ধরণের ঘটনা আটকাতে পারত। এটা পুলিশ, গজমুমো ও টিএমসি মিলে এটা করেছে।

তবে আগের দিনের হামলায় ভয় পেয়ে যাননি তিনি। তিনি জানিয়েছেন আগেও এরকম পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে তাকে। এই ঘটনাতে তিনি বা তাঁর দলের কর্মী কেউই ভয় পাইনি। তারা বরং এই ঘটনাকে কেন্দ্র করে পজিটিভ ভাবে ভাবা শুরু করবে। বাংলার গেরুয়া শিবির বুঝে গেছে মমতা সরকার গণতান্ত্রিকভাবে লড়ে আর ভোট জয় করতে পারবে না। তাই তারা হত্যার রাজনীতিতে অবতীর্ণ হয়েছে। গায়ের জোরে রাজনীতি করে যাই হোক না কেন ভোট জেতা যায় না।

Tags

Related Articles

Back to top button