বলিউডবিনোদন

এই বিশেষ কারণেই নিজের বিয়ে গোপন রেখেছিলেন জুহি চাওলা

Advertisement

১৯৮৪ সালে ‘মিস ইন্ডিয়া’ শিরোপা জয়ী হওয়ার পর থেকেই ইন্ডাস্ট্রির অন্যতম আকর্ষণ হয়ে ওঠেন জুহি চাওলা। এরপরেই তাঁর প্রথম ছবি ‘সালতানত’ মুক্তি পায় ১৯৮৬ সালে। এর ঠিক দু’ বছর পরে মুক্তি পায় ‘কয়ামত সে কয়ামত তক’। রাতারাতি তারকা হয়ে ওঠেন জুহি চাওলা। প্রায় কুড়ি বছর ধরে বলিউডের অন্যতম নায়িকা ছিলেন জুহি, যদিও একটা সময় পর মাধুরী, করিশ্মা, কাজলের সঙ্গে জমিয়ে টক্কর দিয়েছিলেন তিনি। জুহি ছবি স্বাক্ষর করার সময় চিত্রনাট্যে সবথেকে বেশি গুরুত্ব দিতেন। যেকোনো ফিল্মের জন্য স্বাক্ষর করেন না। অবশ্য এর মাসুলও দিতে হয়েছে জুহিকে। সিনেমার পাশাপাশি বিয়ের ব্যপারেও খুঁতখুঁতে ছিলেন জুহি। কেরিয়ার যখন ঊর্ধ্বগগনে ঠিক তখনই নিলেন ব্যক্তিগত জীবনের চূড়ান্ত সিদ্ধান্ত।

 

View this post on Instagram

 

A post shared by Juhi Chawla (@iamjuhichawla)

আশি নব্বই দশকে যখন তিনি হিট হিন্দি সিনেমা উপহার দিচ্ছিলেন ঠিক তখনই তাঁর জীবনে পাকাপাকি ভাবে জায়গা করে নেয় বলিউডের গসিপ থেকে শত যোজন দূরে থাকা শিল্পপতি জয় মেহতা। এই দম্পতির দুই সন্তান রয়েছে। ২০০১ আসে কন্যা জাহ্নবী ২০০৩ আসে অর্জুন। এই জয় মেহতা এবং জুহি চাওলা শাহরুখ খানের সাথে অংশীদারত্বে তাদের কোম্পানির রেড চিলিজ এন্টারটেইনমেন্টের অধীনে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল কোলকাতা নাইট রাইডার্সের সহ-মালিক।

জয় মেহেতার পূর্বে স্ত্রী ছিলেন যিনি বিমান দুর্ঘটনায় মারা যান। এরপরেই জুহি জয়ের প্রতি আগ্রহ প্রকাশ করেন। বেশ কয়েকবার ডিনার ডেটেও গেছেন এই দুই দম্পতি বিয়ের পূর্বে। শেষে শুরু হয় ঘনিষ্ঠতা ও বিয়ে। কেরিয়ার যখন সাফল্য ছুঁতে চলেছে তখনই বিয়ের পিঁড়িতে বসেন ‘মিস ইন্ডিয়া’ শিরোপা জয়ী জুহি।

একদম সাদামাটা ভাবে ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সারেন বলিউডের জনপ্রিয় নায়িকা। তখনও ও এখনও গসিপ ছাড়া নির্ভেজাল জীবন যাপন করছেন অভিনেত্রী। যেই অভিনেত্রী একটা সময় আমির খানের সঙ্গে চুম্বন দৃশ্য করতে অস্বীকার করেছিলেন তাঁর জীবনে গসিপ কিভাবে থাকে? তাছাড়া বিয়ে করার পরে জুহি চাওলা অভিনয় কার্যত ছেড়েই দেন। সংসারী হয়ে ওঠেন জুহি।

 

View this post on Instagram

 

A post shared by Juhi Chawla (@iamjuhichawla)

আপনারা হয়তো জানলে অবাক হবেন জে গত ৯ বছর ধরে জুহি চাওলা কৃষিকাজ করছেন। এমনকি কিছুদিন আগেও জুহিকে উইমেন অফ ইন্ডিয়া অর্গানিক উৎসবের মুম্বই সংস্করণের ব্র্যান্ড অ্য়াম্বাসাডর করা হয়েছে। জুহির কাছে ২০০ টির বেশি আম গাছের বাগান রয়েছে ও তাঁর জমিতে সমস্ত সব্জি অরগ্যানিক উপায়ে চাষ করা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Juhi Chawla (@iamjuhichawla)

Tags

Related Articles

Back to top button