×
টলিউডবিনোদন

শুভশ্রীর মতই হোক তার সন্তান, স্পষ্ট জানালেন রাজ চক্রবর্তী

Advertisement

রাজ শুভশ্রীর ‘উড বি মম এন্ড ড্যাড’ হওয়া নিয়ে সবাই খুবই আগ্রহী। তাদের সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায় তারা কতটা খুশি এবং আগ্রহে আছেন। পরিচালক রাজের মা বাবা এবং বোন হবু মায়ের যত্নআত্তি করছেন। রাজ কোনভাবেই নজর ছাড়া করছেন না শুভশ্রীকে। আর মাত্র দুমাস পর তাদের আদরের ছোট্ট সন্তান আসতে চলেছে। সেপ্টেম্বরের অপেক্ষা করছেন তাদের পরিবার। তাই রাজ-শুভশ্রী কিছু নিয়ম বেঁধেছে সংসারে ও সেই নিয়ম মেনে পরিবারের সবাই চলছে সবই ওই ছোট্ট অতিথির জন্য।

Advertisement

সূত্রে জানা গিয়েছে সেই নিয়মের মধ্যে হলো , এখন কেউই বাড়ির মধ্যে জোরে জোরে কথা বলছে না সবাই নিচু গলায় কথা বলছে। এছাড়া ফোনের মধ্যে একটা না তাকানো কাউকেই করতে দিচ্ছেন না রাজ। বাড়িতে চেঁচামেচি একবারই হচ্ছে না ও সকাল থেকেই শান্ত পরিবেশ তৈরি করে রাখা হচ্ছে হবু মায়ের জন্য। সকালে সবাই আনন্দের মধ্যেই থাকছেন। এছাড়া রাজ-শুভশ্রীর সময় কাটাচ্ছেন ভালো ভালো সিনেমা দেখে, বই পড়ে এবং হালকা গান শুনে, যেহেতু গান শুনলে সকলেরই মন ভালো থাকে তাই এই নিয়ম।

রাজ জানিয়েছেন তার হবু সন্তান শুভশ্রীর মতোই হোক, কারণ তিনি খুব ধৈর্যশীল। এছাড়াও খাওয়ার মেনুতেও একটু পরিবর্তন এসেছে। স্বাস্থ্যকর এবং হালকা খাবার খাচ্ছেন শুভশ্রী। করোনা ভাইরাস এর এই সময় বাইরে থেকে যা জিনিস আসছেন সঠিকভাবে স্যানিটাইজ করা হচ্ছে তারপর সেগুলি ব্যবহার করা হচ্ছে। এইসব নিয়ম নীতি সবাই এক কথায় মেনে নিচ্ছেন ছোট্ট অতিথির জন্য।

Advertisement

সম্প্রতি তাদের দ্বিতীয় বিবাহ বার্ষিকের জন্য তারা বাড়িতেই ক্যান্ডেল লাইট ডিনার সাজিয়ে ছিলেন। সেই সুন্দর আয়োজন দেখে নেটিজেনরা তাদের শুভেচ্ছা জানিয়েছেন এবং প্রশংসা করেছেন। এছাড়া শুভশ্রীর তার বেবি বাম্পের ছবি প্রায় পোস্ট করেন ইনস্টাগ্রামে। তিনিও এখন ডায়েট ভুলে যা মন চাইছে সবই খাচ্ছেন। এই ছোট্ট অতিথির জন্য রাজ-শুভশ্রী এবং তার পরিবার ছাড়াও তাদের অনুরাগীরাও অপেক্ষা করে আছেন।

Related Articles

Back to top button