×
বলিউডবিনোদন

খালি গলায় ‘তারে গিন’ গেয়ে সুশান্তকে শ্রদ্ধা জানালেন শ্রেয়া ঘোষাল

Advertisement

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ১৪ই জুন তার বান্দ্রার ফ্ল্যাটে আত্মহত্যা করেন মানসিক অবসাদের জন্য। কিন্তু অনেকেরই দাবি এটি আত্মহত্যা নয় কেউ তাকে খুন করেছে। এক মাসেরও বেশি হয়ে গেল না তার মৃত্যু এখনো মেনে নিতে পারছে না অনেকেই। তার মৃত্যুর ফলে বলিউডের স্বজনপোষনে অনেক তারকারা আঙ্গুল তুলছে। বিভিন্ন পরিচালক এবং তারকাদের দায়ী করা হচ্ছে এই মৃত্যুর জন্য। তাই মুম্বাই পুলিশ এই মৃত্যুর তদন্ত করছেন। কিন্তু সুশান্তের অনুরাগী এবং বহু মানুষ এই তদন্তে খুশি নন তারা দাবি জানিয়েছেন কেন্দ্রীয় সিবিআই তদন্তের ভার নেওয়ার জন্য।

Advertisement

এছাড়াও সুশান্ত এর শেষ ছবি ‘দিল বেচারা’ রিলিজ করছে। এই সিনেমার ট্রেইলার রিলিজ করতেই অনেক বড় বাজেটের সিনেমা রেকর্ড ভেঙে দিয়েছে। ইউটিউবে রিলিজ করা মাত্রই সেই ভিডিওর মিলিয়ন ভিউ হয়ে গিয়েছিল। এছাড়াও এই সিনেমার দ্বিতীয় গান ‘তারে গিন’ রিলিজ হওয়া মাত্রই কিছুক্ষণের মধ্যেই বহু মানুষ দেখে। এই গানটি গেয়েছেন মহিত চৌহান এবং শ্রেয়া ঘোষাল। বহু মানুষের এই ভিডিও পছন্দ হয়েছে।

সুশান্ত এর মৃত্যুর পর এই সম্বন্ধে কিছুই পোস্ট করতে দেখা যায়নি শ্রেয়া ঘোষালকে। কিন্তু দুইদিন আগে গায়িকা ইনস্টাগ্রামে এই গান খালি গলায় গেয়ে পোস্ট করেছে এবং ক্যাপশনে লিখেছেন, “এই গান সকলের মনে জায়গা করে নিয়েছে। এই গান তাঁর জন্য যে এখন আকাশের সবচেয়ে উজ্জ্বল নক্ষত্র”। সঙ্গে সুশান্তকে ট্যাগ করেছেন, এই ভাবেই তাকে শ্রদ্ধা জানিয়েছেন শ্রেয়া।

Advertisement

এই সিনেমা রিলিজ হওয়ার প্রতীক্ষায় বসে আছেন নেটিজেন। সুশান্ত অনুরাগীরা চেয়েছিলেন এই সিনেমা ওটিটি প্লাটফর্মে রিলিজ না হয় বড় পর্দায় রিলিজ হওয়ার জন্য। কিন্তু এই সিনেমার পরিচালক মুকেশ ছাবরা ডিজনি প্লাস হটস্টারে সাবস্ক্রাইবার আর আনসাবস্ক্রাইব সবার জন্যই রিলিজ করবে এই সিনেমা। ৮ মে তে রিলিজ হওয়ার কথা ছিল কিন্তু এই লোকডাউনের জন্য তা হয়নি।

Related Articles

Back to top button