টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Mithai: মিঠাইয়ের উচ্ছেবাবু এবার হয়ে গেলেন কার্তিক ঠাকুর! রইলো ভিডিও

এখন বাংলার এক নম্বর ধারাবাহিক বলতেই সকলের মুখে মুখে ঘোরে মুখে মুখে ঘোরে এখন একটাই নাম। হ্যাঁ ঠিক ধরেছেন মিঠাইয়ের কথা বলছি। এই বছর প্রথম দিকে শুরু হয় এই ধারাবাহিক। তা হল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক। ‘মিঠাই’ শুরু থেকেই একটানা টিআরপি রেটিংয়ে একচেটিয়া ভাবে শীর্ষ স্থান দখল করে রেখেছে। এই ধারাবাহিকের প্রতিটা চরিত্র মন কেড়েছে সকল মা কাকিমাদের। মিঠাই থেকে সিড , রাজীব থেকে নন্দা, টেস থেকে সোম, নিপা হোক কিংবা রুডি, শ্রীতমা আর রাতুল। নিজেদের সাবলীল অভিনয় দিয়ে সকলের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

অবশেষে বিয়ে মেনে নিয়েছেন মিঠাইয়ের উচ্ছেবাবু। বহু বাধা পেরিয়ে অবশেষে বিয়ে করলেন ছোটপর্দায় সবচেয়ে জনপ্রিয় জুটি মিঠাই এবং সিদ্ধার্থ। মোদক পরিবারে সিড সসম্মানে ফিরে এনেছে মিঠাই রানীকে,এবারে আর কারোর কথাতে নয় নিজের ইচ্ছেতে মিঠাই এর সঙ্গে গাঁটছাড়া বাঁধলেন সিদ্ধার্থ। এরপর কালরাত্রি এবং বৌভাত। নতুন করে এসব নিয়ম মেনেই আবার বিয়ে হচ্ছে টেলিভিশনের জনপ্রিয় জুটির। তবে এই বিয়ের রেশ কাটতে না কাটতেই আবারো মোদক পরিবারে আরো এক উৎসব শুরু হতে চলেছে।

মিঠাই আর সিডের বিয়ের আনন্দে দাদু ঠিক করেন এবারে মোদক পরিবারে প্রথম দুর্গাপুজো হবে। আর পুজোর নাম শুনে সকলে মোদক পরিবারের সকলে রাজি। আর এই পুজোর দায়িত্বে থাকবে বাড়ির বড় বৌমা মিঠাই রানী। মোদক পরিবারে যখন প্রথম পুজো আর যখন মিঠাই দায়িত্বে আছে তাহলে সেই পুজো তো একটু স্পেশাল হবেই। হ্যাঁ, মিঠাই এর কাছে বদলে গেল এবার তাঁর রাগী সিদ্ধার্থর নাম। আর সিদ্ধার্থকে উচ্ছে বাবু নয়, সকলের কাছে মিঠাই আলাপ করালেন কার্তিক ঠাকুর বলে।

ভাবছেন কেন? সিদ্ধার্থ মোদককে আমরা সবসময় দেখেছেন প্রচন্ড গম্ভীর থাকতো এবং বেশিরভাগ সময় ফরম্যাল পোশাক পরতে। তবে মিঠাইয়ের ভালোবাসা পেয়ে নিজেকে ধীরে ধীরে বদলাচ্ছে। দুর্গাপূজা মানে একদিন হলেও মেয়েরা শাড়ি এবং ছেলেরা ধুতি পাঞ্জাবি পড়বে। বিশেষ করে যাদের বাড়িতে পুজো হয় তারা তো পড়বেই। এবার সকল কি চমকে দিয়ে ধুতি পাঞ্জাবি পরে হাজির মিঠাইয়ের কার্তিক ঠাকুর ওরফে সিদ্ধার্থ মোদক।

লাল পাঞ্জাবি, গরদের ধুতিতে একদম নতুন লুকে হাজির মোদর বাড়ির কার্তিক ঠাকুর। সিদ্ধার্থর এই লুক দেখে দারুণ খুশি মিঠাই ফ্যনেরা। এতকিছু দেখার পর এখন দর্শকদের একটাই অপেক্ষা, শুধু আর কথা নয় এবার মন থেকে ভালোবেসে মিঠাই কে কাছে টেনে নিক সিদ্ধার্থ। ইতিমধ্যে মিঠাইয়ের নতুন প্রমো বেশ ভালোই ভাইরাল।

Related Articles

Back to top button